ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ভারতে যাচ্ছেন সাইফউদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৭ জুলাই ২০২২ ১০:০৬

মোহাম্মদ সাইফউদ্দিন ৷ ছবি সংগৃহীত মোহাম্মদ সাইফউদ্দিন ৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট:  পিঠের ইনজুরি পিছু ছাড়ছে না মোহাম্মদ সাইফউদ্দিনের। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েও ওয়েস্ট ইন্ডিজে যেতে পারেননি তিনি। পুরোনা ইনজুরির মাথাচাড়া দিয়ে উঠায় শেষ মুহূর্তে দল থেকে ছিটকে গেছেন। সর্বশেষ ফিটনেস টেস্টে পাসই করতে পারেননি তিনি। তাই তাকে দল থেকে বাদ দেয়া হয়।


ক্যারিবিয়ানে না যেতে পারলেও ঢাকায় রিহ্যাব চলছিল এই পেস বোলিং অলরাউন্ডারের। ব্যাথা সারিয়ে তোলার অংশ হিসেবে ইনজেকশন নিতে শুরু করেছেন তিনি। ইনজুরি পর্যবেক্ষণ ও পুর্নমূল্যায়নের জন্য সাইফউদ্দিনকে দ্রুতই ভারতে পাঠাচ্ছে বিসিবি। ভিসা পাওয়ার পর চিকিৎসার জন্য ভারতে যাবেন তিনি।


বিসিবির এক কর্মকর্তা বুধবার এ তথ্য জানিয়েছেন। ওই কর্মকর্তা বলেন, ‘আপনারা জানেন, ও ইনজেকশন নিতে শুরু করেছে। হয়তো আরও কয়েকটা বাকি আছে। আমরা তাকে ভারতে পাঠাবো। ভিসা হয়ে গেলেই চলে যাবে। ওখানে এই ইনজেকশন পুশ করার জন্য বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। তার কাছেই ইনজুরির মূল্যায়ন হবে।’


পিঠের এই ব্যথার কারণেই গত বছর টি-২০ বিশ^কাপ পুরোটা খেলতে পারেননি সাইফউদ্দিন। মাঝপথেই বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছিলেন তিনি।


দীর্ঘদিন রিহ্যাবে থাকার পর সুস্থ না হওয়ায় বিসিবি তাকে লন্ডনেও পাঠিয়েছিল বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে। এই ইনজুরির কারণে বিপিএলও মিস করেছেন এই তরুণ ক্রিকেটার। পরে ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর হয়ে খেলেছেন তিনি।


কিন্তু ইনজুরির ধাক্কা কাটিয়ে উঠতে পারছেন না এ পেস বোলিং অলরাউন্ডার। বারবারই ফিরে আসছে এই ইনজুরি।

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।