ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সুপার লিগে শেখ জামালে খেলবেন মুশফিক-মিরাজ

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২ ০৩:৩৩

মোহামেডানের জার্সিতে খেলার কথা ছিল মিরাজ-মুশফিকদের। ফাইল ছবি মোহামেডানের জার্সিতে খেলার কথা ছিল মিরাজ-মুশফিকদের। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি আসরে সুপার লিগে উঠতে ব্যর্থ হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের। দক্ষিণ আফ্রিকা সফরে থেকে ফিরে এসে তাই মোহামেডানের হয়ে প্রিমিয়ার লিগ খেলার সুযোগই পেলেন না জাতীয় দলের দুই ক্রিকেটার মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ। 

এবার মোহামেডানের হয়ে তাদের কোনো ম্যাচই খেলা হয়নি। তাই তারা এখন ফ্রি প্লেয়ার। মোহামেডানের অনুমতি নিয়ে মুশফিক-মিরাজ ক্লাব পরিবর্তন করেছেন সুপার লিগের আগেই। তারা খেলবেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে। শনিবার শেখ জামালের অধিনায়ক ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহামেডান বাধা দেয়নি দুই ক্রিকেটারকে। সিসিডিএমও (ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস) বলছে সমস্যা নেই এমন পরিবর্তনে। এক কর্মকর্তা বলেন, তারা এখন ফ্রি প্লেয়ার। মোহামেডান রাজি থাকলে তারা খেলতে পারবে, কোনো সমস্যা নেই।

মুশফিক, সাকিব, মিরাজ, তাসকিন, সৌম্য ও মাহমুদউল্লাহদের নিয়ে এবার শক্তিশালী দল গড়েছিল মোহামেডান। যদিও সৌম্য, মাহমুদউল্লাহ ছাড়া বাকিরা কেউই এই মৌসুমে ক্লাবটির হয়ে খেলতে পারেননি।

সাদা-কালো শিবিরের অনুমতি নিয়েই মুশফিক-মিরাজকে দলে টেনেছে শেখ জামাল। টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম এমনটা জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

তবে খেলতে নামার আগে মোহামেডান থেকে নেয়া অগ্রীম পারিশ্রমিকের অঙ্কটা ফেরত দিতে হবে মুশফিক, মিরাজকে। মোহামেডান কর্তৃপক্ষ জানিয়েছে, আগে টাকা ফেরত দিক। এমনিতে তাদের ছাড়তে সমস্যা নেই ক্লাবটির।

এবার প্রিমিয়ার লিগের রাউন্ড রবীন লিগে ১০ ম্যাচে ৯টি জয় নিয়ে শীর্ষে আছে শেখ জামাল। এখন শিরোপায় চোখ রেখেই সুপার লিগ শুরু করবে ইমরুল কায়েসের দল।

এদিকে শনিবার সিসিডিএম জানিয়েছে, আগামী ১৮ এপ্রিল শুরু হবে সুপার লিগ। থাকবে রিজার্ভ ডে ও একদিন বিরতি। আর রেলিগেশন লিগ শুরু হবে একই দিন।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...