ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

মাশরাফিদের কাছে পাত্তাই পায়নি আশরাফুলের ব্রাদার্স

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২ ০৫:৪৪

উড়ছে রূপগঞ্জ। ছবি: ওয়ালটন উড়ছে রূপগঞ্জ। ছবি: ওয়ালটন

স্পেশাল করেসপন্ডেন্টঃ দুই দলের ছিল দুটি ভিন্ন লড়াই। মাশরাফি বিন মুর্তজার লেজেন্ডস অব রূপগঞ্জ ছিল সুপার লিগ নিশ্চিত করার লক্ষ্যে। অন্যদিকে টানা হারে বিপর্যস্ত মোহাম্মদ আশরাফুলের ব্রাদার্স ইউনিয়ন ছিল ঘুরে দাঁড়ানোর মিশনে। কিন্তু মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ব্রাদার্স যেন আরও ডুবে গেল। রূপগঞ্জের কাছে পাত্তাই পায়নি দলটি। 

বৃষ্টি বিঘ্নিত ম্যাচটা হয়েছিল ৪৫ ওভারে। ম্যাচটা ছিল নিষ্প্রাণ। রূপগঞ্জ ম্যাচটা জিতে গেছে ৮৩ রানে। যদিও আগে ব্যাট করে ৪৪.১ ওভারে ১৬৮ রানে অলআউট হয়েছিল মাশরাফির দল। জবাবে ২২.২ ওভারে ৮৫ রানে গুটিয়ে গেছে ব্রাদার্সের ইনিংস। 

আগে ব্যাট করা রূপগঞ্জের রকিবুল ২৪, নাঈম ৪৫, সাব্বির ৪৬, তানবির হায়দার ১৪ রান করেন। ব্রাদার্সের ইরফান ৪টি, চাতুরঙ্গা ডি সিলভা-সোহাগ গাজী ২টি করে উইকেট নেন। ব্রাদার্সের সাদিকুর ১৬, মাইশুকুর ১৪, চাতুরঙ্গা ডি সিলভা ১৬ রান করেন। রূপগঞ্জের চিরাগ জানি ৪টি, নাঈম ইসলাম ৩টি উইকেট নেন। নাঈম ম্যাচ সেরা হন। 

বিকেএসপির ৩ নম্বর মাঠে শাইনপুকুর ক্রিকেট ক্লাব ৪ উইকেটে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে। ৩৩ ওভারের ম্যাচে আগে ব্যাট করা খেলাঘর ৮ উইকেটে ২১৬ রান তুলেছিল। অমিত ৫৭, সালমান ৩৪, ইলিয়াস সানি ৩৩, অমিত হাসান ২৬ রান করেন। শাইনপুকুরের পক্ষে আলাউদ্দিন বাবু ৪টি, রিপন মন্ডল ২টি উইকেট পান। জবাবে ৩১.৩ ওভারে ৬ উইকেটে ২২০ রান করে জয় পায় শাইনপুকুর। অভিষেক মিত্র ৬২, আনিসুল ২০, সিকান্দার রাজা ২৩, সাজ্জাদুল অপরাজিত ৩৫, তাহজিবুল ৪০ রান করেন। আলাউদ্দিন বাবু ম্যাচ সেরার পুরস্কার পান।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...