ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

হাফিজের বিদায়, মোহামেডানে খেলতে ঢাকায় কুশল মেন্ডিস

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১১ এপ্রিল ২০২২ ১১:১২

মোহামেডানের জার্সিতে ডিপিএল মাতাবেন কুশল। ফাইল ছবি মোহামেডানের জার্সিতে ডিপিএল মাতাবেন কুশল। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে এবার শিরোপা জয়ের আশায় শক্তিশালী দল গড়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু দক্ষিণ আফ্রিকা সফরের কারণে বেশিরভাগ তারকা ক্রিকেটারকে হারিয়েছে ক্লাবটি। রাউন্ড রবীন লিগে দলটির অবস্থান শোচনীয় এখন। আট ম্যাচে জয় মাত্র তিনটি। 

রেলিগেশন লিগে খেলার লজ্জা যেন চোখ রাঙাচ্ছে সাদা-কালো শিবিরকে। রাউন্ড রবীন লিগে তাদেরও আর দুটি ম্যাচ বাকি আছে। এই দুই ম্যাচে জিতলেও সুপার লিগে তাদের খেলা নিশ্চিত হবে না, তবে রেলিগেশন লিগ খেলা থেকে বেঁচে যাবে ক্লাবটি।

আগামীকাল সোমবার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে বিকেএসপির ৪ নম্বর মাঠে সিটি ক্লাবের মুখোমুখি হবে মোহামেডান। রেলিগেশন লিগ এড়াতে ম্যাচটি জিততেই হবে শুভাগত হোমের দলকে। সিটি ক্লাবও ৮ ম্যাচে তিনটি জয় পেয়েছে।

সাকিব-মুশফিক-মিরাজ-তাসকিনদের না পেলেও অনেক আশা নিয়ে বিদেশি ক্রিকেটার কোটায় মোহামেডান এবার উড়িয়ে এনেছিল পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজকে। কিন্তু ৪১ বছর বয়সী হাফিজ পুরোপুরিই ফ্লপ। আট ম্যাচ খেলে মাত্র ২০৩ রান ও ৮ উইকেট নিয়েছেন তিনি। 

বাজে পারফরম্যান্সের কারণে পুরো লিগ খেলার কথা থাকলেও ঢাকা ছেড়েছেন হাফিজ। তার জায়গায় লিগের শেষ কয়েক ম্যাচের জন্য মোহামেডানে উড়িয়ে এনেছে শ্রীলঙ্কার কুশল মেন্ডিসকে। এখন ঢাকায় আছেন লঙ্কান এ টপ অর্ডার ব্যাটসম্যান। রোববারই তার রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে মোহামেডান। 

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছে। কাল থেকেই মোহামেডানের হয়ে খেলবেন কুশল মেন্ডিস।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...