ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

ডিপিএলে ছন্দে ফিরতে মরিয়া মুনিম

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৯ এপ্রিল ২০২২ ১১:৩৩

মুনিমকে নিয়ে স্বপ্ন দেখছে বাংলাদেশ। ফাইল ছবি মুনিমকে নিয়ে স্বপ্ন দেখছে বাংলাদেশ। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট পাওয়ার হিটিং নিয়ে সমস্যা বরাবরর মতই। তবে সেই সমস্যা সমাধানে নতুন স্বপ্ন দেখাচ্ছিল মুনিম শাহরিয়ার। সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরচুন বরিশালের হয়ে ওপেনিংয়ে ছিলেন অনবদ্য। বিপিএলের বড় আবিষ্কারও ছিলেন এই ডানহাতি ব্যাটার। পারফরম্যান্সে সুযোগ মিলেছিল জাতীয় দলে । তবে রঙ্গিন করতে পারেননি অভিষেক। দুই ম্যাচে মোটে করেছিলেন ২১ রান। 

ভালো খেলোয়াড়দের প্রতি দল থেকে শুরু করে ক্রিকেটপ্রেমী সকলের প্রত্যাশার চাপ থাকে। সেই চাপ সামলিয়ে নিজেকে মেলে ধরতে পারলেই মিলবে কাঙ্খিত সফলতা। মুনিম মেধাবী ক্রিকেটার । ভালো করার যথেষ্ঠ সুযোগ রয়েছে। কিন্তু বিপিএলের ছন্দ ধরে রাখতে না পারায় কিছুটা হতাশ এই ব্যাটার নিজেও। 

শেষবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দারুণ কেটেছে মুনিম শাহরিয়ারের। যদিও এবারের ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) প্রত্যাশা অনুযায়ী কাটাতে পারছেন না তিনি। দ্রুতই পুরোনো ছন্দে ফিরতে চান এই ওপেনার।

এবারের ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগে মুনিম খেলছেন আবাহনীর হয়ে। গত ডিপিএলে রান সংগ্রাহকের তালিকায় শীর্ষ পাঁচে থাকলেও এবারের ডিপিএলে অবশ্য শুরু থেকে ব্যর্থই বলা চলে মুনিমকে। চলতি আসরে চার ম্যাচে করেছেন সবমিলিয়ে ৬১ রান।

নিজের ছন্নছাড়া পারফরম্যান্স নিয়ে মুনিম বলেন, “বিপিএলে যেমন করেছি তার জন্য অবশ্যই আলহামদুলিল্লাহ্‌। কিন্তু এবছর ডিপিএলের শুরুটা সেভাবে করতে পারিনি। কখনো ভালো যাবে, কখনো খারাপ সময় যাবে। ইনশাআল্লাহ্‌, সামনের ম্যাচে ভালো করার চেষ্টা করব। নিজের ব্যাটিং নিয়ে আলাদা চিন্তা-ভাবনা তো আছেই। তবে আমি যেভাবে খেলতে স্বাচ্ছন্দ্যবোধ করি, শেষ ম্যাচটা তেমনই হচ্ছিল। কিন্তু ইনিংস বড় হচ্ছে না। আল্লাহ্‌ চাইলে অবশ্যই হবে।'

 

 

-নট আউট/এমআরএস/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...