ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

এবার ডিপিএল থেকেও বাদ পড়লেন সৌম্য

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৬ এপ্রিল ২০২২ ০১:৫২

সৌম্য সরকার। ফাইল ছবি সৌম্য সরকার। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ বিশ্বজয়ের সবটুকু সামর্থ্য নিয়ে জাতীয় দলে যাত্রা শুরু করা খেলোয়াড়টির নাম সৌম্য সরকার। বড় ধরনের স্বপ্ন দেখিয়েছিল পুরো দেশকে। আগ্রাসী ব্যাটিংয়ে থিতু হওয়ার চেষ্ঠা ছিল ওপেনিং পজিশনে। খুব একটা খারাপ না করলেও সময়ের পরিক্রমায় অধারাবাহিকতার কারনে স্বাভাবিক নিয়মে বাদ পড়তে হয়েছিল জাতীয় দল। বাদ পড়া মোটেও অন্যায় কিংবা ভুল নয়। তবে বাদ পরে আরও ভয়ঙ্কর হয়ে ফিরে আসতে না পারা সবচেয়ে বড় অন্যায়। 

৮ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুটা মসৃণ হলেও বর্তমানে মলিন সৌম্য সরকার। যোগ্যতার মারপ্যাঁচে জাতীয় দলের বাইরে থাকা সৌম্য নিজেকে প্রমাণ করতে পুরোপুরি ব্যর্থ ঘরোয়া ক্রিকেটের মঞ্চেও। বলা হয়ে থাকে ঢাকা প্রিমিয়ার লিগ জাতীয় দলে জায়গা পাওয়ার বড় মঞ্চ। তবে এখানেও ব্যর্থ এই বাঁহাতি ব্যাটসম্যান।

যে কারনে বাদ পড়েছিল জাতীয় দল থেকে সেই একই কারনে অর্থ্যাৎ অধারাবাহিক পারফরম্যান্সে এবার ঘরোয়া ক্রিকেটের একাদশেও জায়গা হারালেন সৌম্য। চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলছেন সৌম্য। মঙ্গলবার চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের মুখোমুখি হয় মোহামেডান। এ ম্যাচে একাদশে রাখা হয়নি সৌম্যকে। খোঁজ নিয়ে জানা গেছে, ফর্মহীনতায় সৌম্যকে একাদশে রাখেনি মোহামেডান টিম ম্যানেজমেন্ট।

চলমান ডিপিএল মোটেও ভালো যাচ্ছে না সৌম্য সরকারের। ৬ ইনিংসে ঝুলিতে সংগ্রহ মাত্র একটি ফিফটি। আরেক ইনিংসে করেছেন ২৩ রান। বাকি কোন ম্যাচেই ছুঁতে পারেনি দুই অঙ্কের কোটা। তবে বল হাতে ৭ উইকেট নিলেও ব্যাটিংয়ে সৌম্যের সেরাটা না পাওয়ার কারনেই মূলত বাদ পড়লেন সৌম্য।

 

-নট আউট/এমআরএস/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...