ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

হানুমার সেঞ্চুরিতে জিতল আবাহনী

স্পোর্টস করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৩ এপ্রিল ২০২২ ০৩:১২

৫ উইকেট নিয়ে ম্যাচসেরা সাকিব। ছবি: ওয়ালটন ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা সাকিব। ছবি: ওয়ালটন

স্পোর্টস করেসপন্ডেন্টঃ ঢাকা প্রিমিয়ার ডিভিশন (ডিপিএল) ক্রিকেট লিগে জয় পেয়েছে আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। হানুমা বিহারির দারুণ এক সেঞ্চুরিতে ব্রাদার্স ইউনিয়নকে ৬ উইকেটে হারিয়েছে আবাহনী। আরেক ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১২৭ রানের বড় জয় পেয়েছে প্রাইম ব্যাংক।

বিকেএসপির চার নম্বর মাঠে টস হেরে ব্যাটিং করতে নেমে আবাহনীর বোলারদের সামনে বেশি সুবিধা করতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন। ৪৮.৩ ওভারে ২১৯ রানে অলআউট হয় ব্রাদার্স। মিনহাজুল আবেদীন সাব্বির সর্বোচ্চ ৫১ রান করেন। এছাড়া চাথুরাঙ্গা ডি সিলভার ব্যাট থেকে আসে ৩৩ রান। আবাহনীর তানজিম হাসান সাকিব ৫ উইকেটে নেন। সাইফউদ্দিন ও তানভীর ২টি এবং আরাফাত সানি ১টি উইকেট নেন। জবাবে ব্যাটিং করতে নেমে আবাহনী বিপদে পড়তে হয়নি। ৩৮.৫ ওভারে ৪ উইকেটে হারিয়ে ২২১ রান করে জয় তুলে নেয় আবাহনী। হানুমা বিহারি দারুণ এক সেঞ্চুরি করে ১১২ রানে অপরাজিত থাকেন। এছাড়া মোসাদ্দেক হোসেনের ব্যাট থেকে আসে ৫৯ রান।

ডিপিএলের আরেক ম্যাচে ইউল্যাব মাঠে আগে ব্যাটিং করে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৪৯.৩ ওভারে ৩১২ রানে অলআউট হয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ৬ রানের আক্ষেপে পুড়েছেন ওপেনার এনামুল হক বিজয়। ৯৪ রানে আউট হন তিনি। এছাড়া মোহাম্মদ মিঠুন ৬০ ও নাসির হোসেন ৩৮ রান করেন। জবাবে ব্যাটিং করতে নেমে কোনো প্রতিদ্বন্দ্বিতাই গড়েত পারেনি মোহামেডান। ৩৮.৩ ওভারে ১৮৫ রানে অলআউট হয় মোহামেডান। আরিফুল ইসলাম সর্বোচ্চ ৫৩ রান করেন। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ৩৪ রান করেন। প্রাইম ব্যাংকের রাকিবুল হাসান ৪টি এবং রবিউল হক ও মেহেদি হাসান ২টি করে উইকেট নেন।

 

-নট আউট/আরএ/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...