ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

জিতল দুই রুপগঞ্জ

স্পোর্টস করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১ এপ্রিল ২০২২ ১১:০০

ম্যাচ সেরার পুরস্কার হাতে লিজেন্ডস অব রুপগঞ্জের চিরাগ জানি। ছবি: ওয়াল্টন ম্যাচ সেরার পুরস্কার হাতে লিজেন্ডস অব রুপগঞ্জের চিরাগ জানি। ছবি: ওয়াল্টন

স্পোর্টস করেসপন্ডেন্ট: ঢাকা প্রিমিয়ার ডিভিশন (ডিপিএল) ক্রিকেট লিগে বৃহস্পতিবার (৩১ মার্চ) নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে লিজেন্ড অব রূপগঞ্জ এবং রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। সিটি ক্লাব কে ২২ রানে হারিয়েছে লিজেন্ড অব রূপগঞ্জ। অন্যদিকে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ৩৬ রানে জয় পেয়েছে রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব।

 

ইউল্যাব ক্রিকেট মাঠে আউট ফিল্ড ভেজা থাকায় খেলা শুরু হতে দেরি হওয়ায় লিজেন্ড অব রূপগঞ্জ এবং সিটি ক্লাব এর মধ্যকার ম্যাচটি ৪০ ওভারে নামিয়ে আনা হয়। টস হেরে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেটে ২২৫ রান করে লিজেন্ড অব রূপগঞ্জ। দলের পক্ষে নাঈম ইসলাম ৫২ ও চিরাগ জানি ৫১ রান করেন। সিটি ক্লাবের আব্দুল হালিম ও ওসমান খালিদ ৩টি করে উইকেট নেন। জবাব ব্যাটিং করতে নেমে ৩৭.৫ ওভারে ২০৩ রানে অলআউট হয় সিটি ক্লাব। আশিকুল আলম নাঈমের ব্যাট থেকে ৬২ রান আসে এছাড়া জাকিরুল আহমেদ জেম ৫৬ রান করেন। লিজেন্ড অব রূপগঞ্জ এর চিরাগ জানি ৪ উইকেট নেন। এছাড়া মেহেদি হাসান রানা ২টি এবং মাশরাফি বিন মুর্তজা, আল-আমিন হোসেন, নাবিল সামাদ ও নাঈম ইসলাম সবাই ১টি করে উইকেট নেন।

 

 

অন্য ম্যাচে সাভার বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৫৯ রান করে রূপগঞ্জ টিইগার্স ক্রিকেট ক্লাব। ২ রানের জন্য সেঞ্চুরি মিস করে ৯৮ রান করে আউট হন অপরাজিথ বাবা। এছাড়া মার্শাল আইয়ুব ৬৩ ও ফজলে মাহমুদ রাব্বি ৫২ রান করেন। খেলাঘরের মাসুম ও ইলিয়াস ২টি করে উইকেট নেন। ২৬০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ৪৬.৩ ওভারে ২২৩ রানে অলআউট হয় খেলাঘর। মোহাম্মদ ইলিয়াসের ব্যাট থেকে সর্বোচ্চ ৫৯ রান আসে। এছাড়া সালমান হোসেন ইমন ৫৮ রান করেন। রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের নাসুম আহমেদ, শরিফুল্লাহ, এনামুল হক জুনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ ও ফরহাদ রেজা সবাই ২টি করে উইকেট নেন।

 

 

-নট আউট/আরএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...