ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

আবাহনী, গাজীর দিনে প্রাইম ব্যাংকের নাটকীয় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৩১ মার্চ ২০২২ ০৭:৫৫

১ রানের নাটকীয় জয় পায় প্রাইম ব্যাংক। ছবি: বিসিবি ১ রানের নাটকীয় জয় পায় প্রাইম ব্যাংক। ছবি: বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্টঃ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে আবাহনী, গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৩৪ রানে হারিয়েছে আবাহনী। মোহামেডানের বিপক্ষে ৭২ রানের জয় পেয়েছে গাজী গ্রুপ। আর ব্রাদার্স ইউনিয়নকে নাটকীয়ভাবে ১ রানে হারিয়েছে প্রাইম ব্যাংক।

ইউল্যাব মাঠে আগে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ৩৩৩ রানের বড় সংগ্রহ পায় আবাহনী। সর্বোচ্চ ৮৮ রান করেন মোসাদ্দেক হোসেন। এছাড়া নাঈম শেখ ৬০, তৌহিদ হৃদয় ও হানুমা বিহারি ৪৫ রান করেন। জাবাবে ব্যাটিং করতে নেমে সিকান্দার রাজার সেঞ্চুরির পরও পরাজয় এড়াতে পারেনি শাইনপুকুর। ৭ উইকেপে ২৯৯ রানের বেশি করতে পারেনি তারা। সিকান্দার ১০৭ রান করে আউট হন। এছাড়া অভিষেক মিত্রের ব্যাট থেকে আসে ৮২ রান। আবাহনীর আফিফ ও তানভীর ২টি করে উইকেট নেন।

সাভারের বিকেএসপিতে চার নম্বর মাঠে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে আগে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে স্কোর বোর্ডে ২৭৩ রান করে প্রাইম ব্যাংক। নাসির হোসেন ৬৬, শাহাদাত দিপু ৬৪ ও শামসুর রহমান ৬০ রান করেন। ব্রাদার্সের আবু হায়দার রনি ৪ উইকেট নেন।২৭৪ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে জয়ের কাছে গিয়েও শেষ পর্যন্ত ৪৯.৪ ওভারে ২৭২ রানে ব্রাদার্স অলআউট হলে ১ রানের নাটকীয় জয় পায় প্রাইম ব্যাংক। আমিনুল ইসলাম বিপ্লব ৬২, সোহাগ গাজী ৫৪ ও ধীমান ঘোষ ৫১ রান করে। প্রাইম ব্যাংকের পেসার রেজাইর রহমান রাজা ৫ উইকেট নেন।

বিকেএসপির তিন নম্বর মাঠে মোহামেডানকে ৭২ রানের বড় ব্যবধানে হারিয়েছে গাজী গ্রুপ। আগে ব্যাটিং করে চার ফিফটিতে ভর করে ৭ উইকেটে ৩৪৬ রানের বড় সংগ্রহ দাড় করায় গাজী গ্রুপ। অকবর আলী ৪৫ বলে ৮৯, আকবর উর রহমান ৫৪, ফরহাদ হোসেন ৬২ ও মাহমুদুল হাসান ৫৯ রান করেন। জবাবে ব্যাটিং করতে নেমে ২৭৪ রানে অলআউট হয় মোহামেডান। রনি তালুকদার ৮২, আরিফুল ইসলাম ৫৯ ও জাহিদুজ্জামান ৪৮ রান করেন।   

 

 

-নট আউট/আরএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...