ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সমর্থকদের জন্য হলেও আগামীতে ভালো করতে চায় সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২২ ২১:১১

বাংলাদেশ সমর্থক। ছবি সংগৃহীত বাংলাদেশ সমর্থক। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ শারজাহ ও দুবাই, এই দুই মাঠে বাংলাদেশ খেলেছিল গ্রুপ পর্বের দুই ম্যাচ। দুটির ফলাফল একই। সাথে মিল রয়েছে আরেকটিতে, তা হচ্ছে দর্শকদের ভালোবাস। প্রবাসী বাঙালিরা ছুটে গেছে, জুগিয়েছে সাহজ। লাল-সবুজ পতাকা হাতে থাকুক কিংবা না থাকুক মুখে অবশ্যই ছিল প্রিয় বাংলাদেশের নাম। মাঠে সবুজ জার্সিতে খেলা সাকিবদের জন্য তাদের চিৎকার ছিল স্বার্থহীন ভালোবাসা। তবে দিন শেষে হতাশ হয়েছে সমর্থকেরা। এজন্য দুঃখ প্রকাশ করেছেন সাকিব। নেতা বলেছেন আগামীতে সমর্থকদের জন্য হলেও ভালো কিছু করতে চান। 

শ্রীলংকার বিপক্ষে ম্যাচ হারে এশিয়া কাপে দর্শক এখন বাংলাদেশ। ফিরতে হবে নিজ দেশে। মাঠ থেকে সমর্থকদের জন্য সাকিব বলেন, ‘ভক্তদের জন্য সত্যিই খারাপ লাগছে। আমরা যেখানেই যাই তারা সব সময় আমাদের সমর্থন যোগাতে চলে আসেন। সব সময় আমাদের পাশে থাকেন। আমাদের জিততে দেখতে চান। আশা করছি সামনে তাদের জন্য ভালো করবো।’

চলতি আসর থেকে বিদায় নিলেও সমর্থকরা প্রাপ্তি খুঁজে পেতে পারে টাইগারদের নতুন শুরুতে। কেননা দীর্ঘসময় পর প্রথম ছয় ওভারে সাহসী ক্রিকেট খেলেছে দল। ইনিংস শেষে রান সংখ্যাটাও ১৮৩। যদিও হেরেছে তবুও আস্থা অর্জন করেছে আগের ম্যাচের চেয়ে। 

বাংলাদেশ হেরেছে, হারবে। তবে দর্শকদের ভালোবাস কমতির সুযোগ নেই। যদি তাই হতো তাহলে এতদিন গ্যালারী থেকে ভেসে আসতো না মুশফিক-রিয়াদদের নাম। আবেকে কিংবা মনের কষ্টে সমালোচনা করলেও তাদের বড্ড ভালোবাসে সকলে। যে ভালোবাসাতে শতভাগ খাঁটি।

 

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...