ঢাকা | বৃহঃস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপে ডার্কহর্স পাকিস্তান: ম্যাথু হেইডেন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৮ মে ২০২৪ ১০:৪২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ অবসর ভেঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছেন মোহাম্মদ আমির। পাকিস্তানের বিশ্বকাপ দলেও রয়েছেন এই বাঁহাতি পেসার। একই সাথে ইনজুরি থেকে মুক্ত হয়ে ফিরেছেন নাসিম শাহ। পাকিস্তানের পেস বিভাগে আরও রয়েছেন শাহিন শাহ। এই পেস বিভাগের কারণেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দারুণ কিছু করবে বলে মনে করেন অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন। 

 

হেইডেন বলেন, যখন বিশ্বকাপের কথা আসে পাকিস্তান সবসময়ই ডার্ক হর্স। তাদের পেস বোলিং আক্রমণ দুর্দান্ত, সেখানে শাহীন শাহ আফ্রিদি আছে। গত বিশ্বকাপে নাসিম শাহ খেলতে পারেনি। সে দারুণভাবে কামব্যাক করেছে। সেই সঙ্গে মোহাম্মদ আমির ও হারিস রউফ ফর্মে রয়েছে। সব মিলিয়ে পাকিস্তানের বোলিং আক্রমণ অনেক শক্তিশালী।

বরাবরই পাকিস্তানের শক্তির জায়গা পেস বোলিং। তবে গুরুত্বপূর্ণ সময়ে এই বিভাগের ব্যর্থতাও চোখে পড়ার মতই। এছাড়াও পাকিস্তানের লক্ষ্য পূরণ না হওয়ার বড় কারণ ফিল্ডিং। 

সাবেক এই ওপেনার বলেন, তাদের সেরা তিন ব্যাটার বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামান। সবসময়ের মতো তাদের সবচেয়ে বড় চিন্তার কারণ তাদের ফিল্ডিং। আশা করছি এটা এই বছরে তাদের পারফরম্যান্সকে ক্ষতিগ্রস্থ করবে না। তারা খুবই ভালো দল এবং তারা এমন একটি দল যাদের দিকে নজর রাখতে হবে এই টি-টোয়েন্টি বিশ্বকাপে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...