ঢাকা | বৃহঃস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

বিশ্বকাপে হোল্ডারের বদলি ম্যাককয়

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ মে ২০২৪ ২০:১৬

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চোটের কারণে বিশ্বকাপ শুরুর দিন কয়েক আগে দল থেকে ছিটকে গেলেন উইন্ডিজ তারকা জেসন হোল্ডার। এই অলরাউন্ডারের বদলি হিসেবে স্কোয়াডে সুযোগ পেয়েছেন ওবেড ম্যাককয়। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন এই বাঁহাতি পেসার। 

উইন্ডিজের ২০১৬ সালের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন হোল্ডার। অভিজ্ঞতায় ঘরের মাঠে হতে পারতেন দলের বড় ভরসার নাম। তার না থাকা দলের জন্য বড় শূন্যতা বলে জানিয়েছেন উইন্ডিজ প্রধান নির্বাচক ডেসমন্ড হেইনেস। 

হেইনেসের ভাষ্য, ‘তার অনুপস্থিতি দলে শূন্যতা তৈরি করবে। ম্যাককয়ের জন্য সুযোগ বড় টুর্নামেন্টে নিজেকে প্রমাণ করার। আশা করি, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন হোল্ডার। বিশ্বকাপের পর বেশকিছু সিরিজ আছে, তাকে আমাদের প্রয়োজন।’

উল্লেখ্য, বৈশ্বিক এই টুর্নামেন্ট 'সি' গ্রুপে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আগামী ২ জুন পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বিশ্বকাপের আয়োজকরা। এই গ্রুপে আরও আছে উগান্ডা, নিউজিল্যান্ড ও আফগানিস্তান।

একনজরে ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ স্কোয়াড : রোভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আকিল হোসেন, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, ওবেড ম্যাকয়, গুদাকেশ মোটি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, রোমারিও শেফার্ড।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...