ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

হাসানের বুদ্ধিমত্তায় মুগ্ধ সাকিব, দেখছেন উজ্জ্বল ভবিষ্যত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ নভেম্বর ২০২২ ১৮:৫৩

ফাইল ছবি। ফাইল ছবি।

নট আউট ডেস্কঃ বল হাতে দলকে বড় স্বপ্ন দেখাচ্ছে পেসার হাসান মাহমুদ। বয়স কিংবা জাতীয় দলে খেলার অভিজ্ঞতা খুব বেশি না হলেও স্বাচ্ছন্দ্যে দাপট দেখাচ্ছে প্রতিপক্ষের বিপক্ষে। তার গতি ও নিখুঁত লেংথ মনে ধরেছে অধিনায়ক সাকিব আল হাসানের। দলপতি করেছেন প্রশংসা। 

 

ভারতের বিপক্ষে ম্যাচের আগেরদিন সাকিব বলেন, ‘হাসান মাহমুদ এত অল্প বয়সে বিশ্বকাপের মঞ্চে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করছে। ওর জন্য খুব বড় একটা ব্যাপার। আমরা সবাই যেটা বিশ্বাস করি, ওর বয়স না যতটুক, তার চেয়ে ভালো মাথা ওর। ম্যাচের পরিস্থিতি খুব ভালো পড়তে পারে। ভবিষ্যৎ বাংলাদেশের একটা বড় সম্পদ হিসেবে তৈরি হচ্ছে বলে আমরা মনে করি।

 

২০২০ সালে টি-টোয়েন্টিতে অভিষেক হলেও এখন পর্যন্ত ম্যাচ খেলার সুযোগ হয়েছে মাত্র ৮টি। মূলত করোনা মহামারি ও তার ইনজুরি প্রবণতার কারনে ম্যাচ সংখ্যা কম। এই কয়েক ম্যাচে হাসান ঝুলিতে নিয়েছে ৮ উইকেট। ওভার প্রতি দিয়েছেন ৭.৩৭ রান। 

 

চলমান বিশ্বকাপে প্রথম ম্যাচে ১৫ রান খরচে নিয়েছেন দুই উইকেট। যদিও আফ্রিকার বিপক্ষে ৩৬ রান দিয়েও ছিলেন উইকেট শূন্য। তবে সাকিবের কথায় পরিস্কার এসব নিয়ে ভাবছে না দল। তার বুদ্ধিমত্তা ও প্রতিপক্ষের শক্তি-দূর্বলতা বুঝে বল করতে পারেন এটাই যথেষ্ট আপাতত। 

 

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...