ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মোশাররফ রুবেলের স্ত্রীর চাওয়া পূরণ করলেন মেয়র আতিক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২ ০৬:২৮

সদ্য প্রয়াত ক্রিকেটারের কবর স্থায়ী করা হবে৷ ফাইল ছবি ৷ সদ্য প্রয়াত ক্রিকেটারের কবর স্থায়ী করা হবে৷ ফাইল ছবি ৷

নিউজ ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেটে উজ্জ্বল নক্ষত্র ছিলেন সদ্য প্রয়াত মেশাররফ রুবেল৷ জাতীয় দলের হয়ে খুব বেশি সুখস্মৃতি না থাকলেও ঘরোয়া পর্যায়ের মহাতারকা ছিলেন এই ক্রিকেটার৷

মোশাররফের মৃত্যুর পর স্ত্রী চৈতি ফারহানা রূপা বিসিবি ও প্রধানমন্ত্রীর কাছে গণমাধ্যমের সহযোগিতায় আবেদন করেন যাতে করে কবরকে সেখানে স্থায়ী করার ব্যবস্থা করা হয়৷ বনানী কবরস্থানে কাউকে দাফন করার ২ বছর পর সেখানে নতুন করে কাউকে দাফন করার রীতি রয়েছে। তবে আছে কবর স্থায়ী করার পদ্ধতি, সেক্ষেত্রে প্রায় কোটি টাকার মত খরচ হয়। রুবেলের চিকিৎসা করাতে গিয়ে সর্বস্বান্ত হওয়ার পরিবারের স্বভাবতই সেই সাধ্য নেই।

মানবিক দিক বিবেচনা ও ক্রিকেটারের মোশাররফের প্রতি সম্মানের প্রতি কবর স্থায়ী করতে সার্বিক সহযোগিতা করবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিক ইসলাম৷

উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, মেয়র আতিক বর্তমানে পবিত্র ওমরা পালন করতে সৌদি আরবে অবস্থান করছেন। ওমরা শেষে দেশে ফিরে বিধি মোতাবেক যথাযথ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে ক্রিকেটার রুবেলের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণ করে দেওয়া হবে।

গত ১৯ এপ্রিল না ফেরার দেশে পাড়ি জমান জাতীয় দলের সাবেক ক্রিকেটার রুবেল। মৃত্যুর পর ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জানাজা শেষে রুবেলকে দাফন করা হয় বনানী কবরস্থানে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

অটোগ্রাফসহ নেইমারের জার্সি উপহার পেলেন তামিম

নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া, কাতার বিশ্বকাপে আছেন নেই...

নাসিরের ব্যাটে রংপুরের জয়

নাসির তার ৪৫ রানের ইনিংস সাজিয়েছিল ৭ চার ও ২ ছক্কায়। অর্থাৎ ৪০ রান তিনি নিয়েছেন বাউন্...

রাতে শুরু হচ্ছে বিজয় নাইট ক্রিকেট টূর্ণামেন্ট

উত্তরের জেলা পঞ্চগড়! অন্যান্য স্থানের তুলনায় যেখানে শীত অনেকটাই বেশি। নভেম্বর-ডিসেম্...