ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

আফ্রিকার অফ ফর্ম ডিপিএলেও চলমান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২ ২০:৫১

ডিপিএলে টানা দুই ম্যাচেই ব্যর্থ মুমিনুল হক। ফাইল ছবি। ডিপিএলে টানা দুই ম্যাচেই ব্যর্থ মুমিনুল হক। ফাইল ছবি।

নট আউট ডেস্কঃ বাংলাদেশ সাদা পোষাকের ক্রিকেট দলের নেতা মুমিনুল হক সৌরভ। ওয়ালটন পৃষ্ঠপোষকতায় চলতি ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে। আফ্রিকা সফরে টানা ব্যর্থতার পরে দেশে ফিরেও ব্যর্থতার বেড়াজাল থেকে বেড়াতে পারছেন না এই ব্যাটার। 

মাদিবার রাষ্ট্রে টেস্ট সিরিজে দুই ম্যাচে মুুমিনুলের সংগ্রহ ছিল ১৩ রান। যেখানে কেশব মহারাজের উইকেট সংখ্যা ছিল ১৬। এ নিয়ে ট্রল থাকলেও মুমিনুলের সামর্থ্যের উপর আস্থা রয়েছে সকলের। 

ডিপিএলের রবীন লিগে একটি ম্যাচ খেলার সুযোগ পাওয়া মুমিনুল সেই ম্যাচে ১৫ রান করলেও সুপার লিগের প্রথম ম্যাচে করেন মাত্র ৮ রান। যার ফরে আবাহনীর বিপক্ষে তার দল কিছুটা চাপে পড়েছেন। এক প্রান্ত আগলে রেখে দলকে ব্যাট হাতে এগিয়ে নিয়ে যাচ্ছে এনামুল হক বিজয়। কিন্তু অপরপ্রান্ত থেকে যথেষ্ঠ সহযোগিতা না পেলে একার পক্ষে দলের জন্য ভালো কিছু করা সম্ভব নয় এই ব্যাটারের। 

মুমিনুল অবশ্যই দেশের অন্যতম সেরা ব্যাটারদের একজন। তিনি যত দ্রুত রানে ফিরবেন তা দেশের ক্রিকেটের জন্য সুখকর। এদিকে গতকাল দলটির কোচ সালাউদ্দিন দলের আনফিট ক্রিকেটারদের কড়া বার্তা দিয়েছেন। আগামী আসর আসার পূর্বেই নিজেদের ফিট করার পরামর্শ দিয়ে বলেন এবারে প্রথম ৩-৪ ম্যাচ খেলার পরই তারা এতটাই ক্লান্ত হয়েছে তাতে করে দলকে সর্বোচ্চটা দিতে পারছে না অনেকে। 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

অটোগ্রাফসহ নেইমারের জার্সি উপহার পেলেন তামিম

নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া, কাতার বিশ্বকাপে আছেন নেই...

নাসিরের ব্যাটে রংপুরের জয়

নাসির তার ৪৫ রানের ইনিংস সাজিয়েছিল ৭ চার ও ২ ছক্কায়। অর্থাৎ ৪০ রান তিনি নিয়েছেন বাউন্...

রাতে শুরু হচ্ছে বিজয় নাইট ক্রিকেট টূর্ণামেন্ট

উত্তরের জেলা পঞ্চগড়! অন্যান্য স্থানের তুলনায় যেখানে শীত অনেকটাই বেশি। নভেম্বর-ডিসেম্...