ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আমি দায়িত্বহীন শট খেলেছিঃ রোহিত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২ ২৩:০৯

ব্যর্থতার বেড়াজালে আটক রোহিত ও মুম্বাই ইন্ডিয়ান্স। ছবি সংগৃহীত। ব্যর্থতার বেড়াজালে আটক রোহিত ও মুম্বাই ইন্ডিয়ান্স। ছবি সংগৃহীত।

আইপিএল ইতিহাসে অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। পাঁচ বারের দাপুটে চ্যাম্পিয়নরা চলতি আসরে নিজেদের ৮ ম্যাচে পায়নি কোন জয়। প্রত্যেকটি ম্যাচ যে খুব কঠিন ছিল এমনটিও নয়। বেশকয়েকটি সহজ ম্যাচ কঠিন করে হেরেছে রোহিতের দল। 

নিজেদের সর্বশেষ ম্যাচেও ব্যাটিং বান্ধব উইকেটেও মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে দলটি। এমন ব্যর্থতা অধিনায়ক রোহিত শর্মা নিয়েছেন নিজেদের কাঁধেই।

ম্যাচ শেষে রোহিত বলেন, ‘উইকেট ব্যাটিংবান্ধব ছিল। এখানে বোলিং করা সহজ নয়। তবে এই রানও তাড়া করার মতো ছিল। ভালো ব্যাট করতে পারিনি। এমন লক্ষ্য তাড়া করতে গেলে ভালো পার্টনারশিপ লাগে। আমি দায়িত্বহীন শট খেলেছি। এছাড়াও দলের বেশকয়েকজন একই পথে হেটেছিল। 

মুম্বাই দলপতি আরো বলেন, ‘এমন পারফরম্যান্স নিয়ে সবাই কথা বলছে। আমাদের দলটাকে মজবুত করতে হবে, সবাই প্রাপ্য সুযোগ পাচ্ছে তা নিশ্চিত করতে হবে। যখন জাতীয় দলের হয়ে খেলে, তাদের দায়িত্ব ভিন্ন থাকে। এখানে আমরা তাদের ভিন্ন দায়িত্ব দেই। তাই আমরা একাদশে বেশি পরিবর্তন না এনে কম্বিনেশন খোঁজার চেষ্টা করেছি। আমরা যেমন চেয়েছিলাম এই মৌসুম মোটেও তেমন যাচ্ছে না। তবে এমন হয়েই থাকে!’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...