ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

ফিজ-ওয়ার্নারের ভালোবাসা মুগ্ধতা ছড়াচ্ছে দিল্লি শিবিরে 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২ ০৫:৩২

আইপিএলে একই দলে খেলছেন দুই দেশের দুই তারকা। ছবিঃ সংগৃহীত আইপিএলে একই দলে খেলছেন দুই দেশের দুই তারকা। ছবিঃ সংগৃহীত

দুই দেশের দুই ক্রিকেট তারকা। একজন ব্যাট হাতে বোলারদের শাসন করেন আরেকজন বল হাতে ব্যাটারটের অস্বস্তিতে ফেলেন। দুজনের একজন অভিজ্ঞতায় সমৃদ্ধ আরেকজন অভিজ্ঞতায় কিছুটা তরুণ। বলা হচ্ছে অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমানের কথা। 

দুজন ভিন্ন দুই দেশের হলেও সখ্যতা গড়ে ওঠেছে আইপিএলের কল্যাণে। মুস্তাফিজুরের আইপিএল অভিষেক ঘটেছিল সানরাইজার্স হায়দরাবাদে। সেই সময় দলের অধিনায়ক ছিলেন ওয়ার্নার। ফিজের বোলিং দাপটে দল হয়েছিল চ্যাম্পিয়ন। এরপর বেড়েছে দুজনের ভালোবাসা। মুস্তাফিজের সাথে সম্পর্ক গাঢ় করতেই হয়তো অজি তারকা শিখেছিলেন বাংলা। সাথে দুজনে হয়ে উঠেছেন বন্ধু। 

চলমান আইপিএলে আবারও দুজনে খেলছেন একই দলের হয়ে। কোয়ারেন্টিইন ইস্যুতে দুজনেই মিস করেছিলেন প্রথম ম্যাচ। টিম বাসে মুস্তাফিজকে দেখেই উচ্ছ্বসিত হয়ে ওঠেন ওয়ার্নার। বাংলায় বলেন, ‘এই, কেমন আছো? আমি তোমাকে ভালোবাসি!’ এরপর ইংরেজিতে বলেছিলেন, ‘তোমাকে দেখতে পেরে ভালো লাগছে।

বন্ধুর ভালোবাসার জবাব দিতে মোটেও ভুল করেননি কাটার মাস্টার।সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে মুস্তাফিজ ওয়ার্নারের সাথে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমিও তোমাকে ভালোবাসি, ডেভিড ওয়ার্নার।’

আরও পড়ুনঃ ফের সুপার লিগে উঠতে ব্যর্থ মোহামেডান

দুজনের এমন ভালোবাসা নিশ্চই আরও বেশি স্বস্তি এনে দিচ্ছে ‍দিল্লি শিবিরে। কারন দলের জন্য দুজনেই গুরুত্বপূর্ণ। আর গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের সম্পর্ক এত মধুর হলে তা মাঠের লড়াইয়ের জন্য ‍সুখকর। 

ওয়ার্নার মুস্তাফিজদের দিল্লী ক্যাপিটালস এখন পর্যন্ত আসরে চারটি ম্যাচ খেলেছে। এর মধ্যে জয় পেয়েছে দুটি ম্যাচে, দুটি ম্যাচে জুটেছে পরাজয়। নিজেদের পঞ্চম ম্যাচে শনিবার (১৬ এপ্রিল) ফের মাঠে নামবে রিশভ পান্টের দল। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাই ভোল্টেজ এই ম্যাচে দিল্লীর প্রতিপক্ষ শক্তিশালী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থার উন্নতি ঘটাতে এই ম্যাচে জয়ের জন্য মুখিয়ে থাকবেন রিশভ পান্ট, ডেভিড ওয়ার্নার, মুস্তাফিজুর রহমানরা।

-নট আউট/এমআরএস 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...