ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ওয়ার্নারের সমালোচনায় মত্ত জনসন, বেইলি তুললেন সুস্থতা নিয়ে প্রশ্ন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩ ১৮:১০

মিচেল জনসন ও ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি মিচেল জনসন ও ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বর্নিল এক টেস্ট ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। পাকিস্তানের বিপক্ষে আসন্ন সিডনি টেস্ট দিয়েই সাদা পোশাক তুলে রাখবেন এই অজি তারকা। টেস্টে অনেকদিন ধরেই ফর্ম খুঁজে না পাওয়া ওয়ার্নার বিদায় বেলায় পাচ্ছেন সম্মান। সিডনি টেস্টের দলে রেখে মাঠ থেকেই বিদায় নেওয়ার সুযোগ করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। 

ওয়ার্নারকে মাঠ থেকে বিদায় দেওয়ার বিষয়টি মোটেও পছন্দ হয়নি অস্ট্রেলিয়ার সাবেক মিচেল জনসনের। নিজের লেখা একটি কলাপে ওয়ার্নারকে রীতিমতো শূলে ছড়িয়েছেন ওয়ার্নারেরই সাবেক এই সতীর্থ। অবশ্য বিদায় বেলায় ওয়ার্নার পাশে পাচ্ছেন অস্ট্রেলিয়ার নির্বাচক কমিটির চেয়ারম্যান জর্জ বেইলিকে। জনসনের সমালোচনা করে তিনি দাঁড়িয়েছেন ওয়ার্নারের ঢাল হয়ে। এমনকি জনসনের শারীরিক সুস্থতা নিয়েও তুলেছেন প্রশ্ন। 

 

জনসনের সমালোচনার জবাবে বেইলি বলেছেন, ‘আমাকে এর কিছু অংশ (জনসনের কলামে লিখা) পাঠানো হয়েছে। আশা করছি, জনসন ঠিক আছে। আমি অবশ্য নিশ্চিত নই।’

অস্ট্রেলিয়ার হয়ে টেস্টে ৩০০'র বেশি উইকেট নেওয়া মিচেল জনসন ওয়ার্নারের বিদায় নিয়ে তুলেছিলেন আপত্তি। মূলত, বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ হওয়ায় ওয়ার্নার এমন সম্মান পেতে পারে না বলেই মত জনসনের। 

ক্ষুব্ধ হয়ে জনসন বলেছেন, ‘যেভাবে ওয়ার্নারের বিদায়ী সিরিজ নিয়ে প্রস্তুত হচ্ছি, কেউ কী আমাকে বলতে পারবেন কেন এমনটা করছি। কেন একজন ধুঁকতে থাকা টেস্ট ওপেনার নিজের ইচ্ছেমতো বিদায় জানানোর সুযোগ পাচ্ছে। আর কোন যুক্তিতে অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বড় কেলেঙ্কারির অন্যতম প্রধান চরিত্র নায়কোচিত বিদায় পাচ্ছে।’

 

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷