ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

কোহলির চোখে তিন সংস্করণে বাবর আজমই সেরা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২৩ ০৫:১৮

বাবর আজম ও ভিরাট কোহলি। ফাইল ছবি বাবর আজম ও ভিরাট কোহলি। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলতি মাসেই পর্দা উঠতে যাচ্ছে এশিয়া কাপের। এরপরেই রয়েছে ওয়ানডে বিশ্বকাপ। সময় যত ঘনিয়ে আসতে ক্রিকেট প্রেমিদের মধ্যে ততই বাড়ছে উত্তেজনা। এই উত্তেজনার মাত্রাটা কয়েকগুণ বাড়িয়ে দেয় ভারত-পাকিস্তান ম্যাচ। ক্রিকেটের বড় এই দুই টুর্নামেন্টে একাধিকবারই মুখোমুখি হবে এই দুই দল।

এদিকে এশিয়া কাপ শুরুর আগে প্রকাশিত এক সাক্ষাৎকারে পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে রীতিমতো প্রশংসায় ভাসালেন ভারতীয় তারকা বিরাট কোহলি। মাঠের ক্রিকেটে একের অপরের প্রতিপক্ষ হলেও মাঠের বাইরে যেন সবাই এক কাতারে। স্টার স্পোর্টসে দেওয়া এক সাক্ষাৎকারে বিরাট কোহলি যেন ভক্তই বনে গেলেন বাবরের।

সাক্ষাৎকারে বিরাট কোহলি বলেছেন, ‘বাবরের সঙ্গে আমার প্রথম দেখা ২০১৯ (ওয়ানডে) বিশ্বকাপে, ম্যানচেস্টারের ম্যাচের পর। আমি ইমাদকে (ওয়াসিম) অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে চিনি, সে-ই বলেছিল, বাবর কথা বলতে চায়।’

‘আমরা বসে খেলা নিয়ে আলাপ করেছি। তার মধ্যে অনেক শ্রদ্ধা ও সম্মান দেখেছি প্রথম দিন থেকেই, সেটি বদলায়ওনি। এমনকি সে যে হয়তো সব সংস্করণ মিলিয়ে বিশ্বের সেরা ব্যাটসম্যান, এবং সেটা যৌক্তিকভাবেই, এরপরও।’ যোগ করে বলেছেন তিনি। 

উল্লেখ্য, বিরাট কোহলির দেওয়া সাক্ষাৎকারটি অবশ্য গত বছরের। তবে সম্প্রতি সেটি প্রচার করা হয়েছে স্টার স্পোর্টসে। সেখানেই বাবরের প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ ছিলেন কোহলি।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷