ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

কঠিন সময়ে কোচের সমর্থন পাচ্ছেন ওয়ার্নার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩ ২১:২৩

অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড ও ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড ও ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সময়টা খুব একটা ভালো যাচ্ছে না আজি তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারের। সাদা পোশাকে এই ওপেনারের ফর্মহীনতা দীর্ঘ দিনের। তবে দুঃসময় এবার ওয়ার্নার পাশে পেলেন অজি কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের। তার বিশ্বাস খুব শীঘ্রই রানে ফিরবেন ওয়ার্নার, দলে রাখবেন ভূমিকা। 

সবশেষ ভারতে অনুষ্ঠিত বর্ডার গাভাস্কার ট্রফিতে রানে ছিলেন না ওয়ার্নার। গত দুই বছর ধরে অবশ্য রান খরায় ভুগছেন তিনি। এই সময় ১৪ টেস্ট খেলে ওয়ার্নার মাত্র ২৬ গড়ে করেছেন ৬০৭ রান। একটি ডাবল সেঞ্চুরির সাথে রয়েছে দুটি ফিফটি। তাই ওয়ার্নারকে নিয়ে আলোচনা-সমালোচনা এখন তুঙ্গে। যদিও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাশেজ সিরিজের প্রথম দুই ম্যাচের দলে আছেন তিনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওয়ার্নার প্রসঙ্গে ম্যাকডোনাল্ড বলেন, ‘ডেভের (ডেভিড ওয়ার্নার) এখনও যা দেওয়ার আছে, তা নিয়ে আমরা আশাবাদী। আমরা তাকে স্কোয়াডে নিয়েছি। অ্যাশেজ ও টেস্ট চ্যাম্পিয়নশিপে সে বড় ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।’

গত অ্যাশেজ সিরিজ দুঃস্বপ্নের মত কাটিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। সেবার এই তারকা ওপেনারের ব্যাটিং গড় ছিল দশেরও নিচে। আসন্ন অ্যাশেজে তাই ওয়ার্নারের একাদশে থাকা নিয়েও রয়েছে সংশয়। অবশ্য ম্যাকডোনাল্ড স্পষ্ট জানিয়েছেন, দলের পরিকল্পনাতেই আছেন ওয়ার্নার।

তিনি আরও বলেছেন, ‘এই দলে সে (ডেভিড ওয়ার্নার) গুরুত্বপূর্ণ সদস্য। যদি সেটা না হতো, টেস্ট চ্যাম্পিয়নশিপের পর অ্যাশেজের জন্য আমরা নতুন স্কোয়াডের কথা ভাবতাম। কিন্তু বিষয়টি তেমন নয়, আমরা অ্যাশেজের প্রথম দুই টেস্টের জন্যও দল দিয়েছি। তাই সে পরিষ্কারভাবে আমাদের পরিকল্পনায় আছে এবং খেলতে প্রস্তুত।’

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷