ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচক প্যানেল বরখাস্ত, শঙ্কায় রোহিতের নেতৃত্ব!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২ ০৪:৫৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিশ্বকাপ ব্যর্থতায় নির্বাচক প্যানেলকে বরখাস্ত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর মতে নতুন কমিটি দায়িত্বে আসলে নেতৃত্ব হারাতে পারেন রোহিত শর্মা। ওয়ানডে ও টেস্টে থাকলেও টি-টোয়েন্টিতে দেখা যাবে নতুন মুখ। 

 

 

বিসিসিআইয়ের সূত্রের বরাত দিয়ে ভারতীয় মিডিয়া জানাচ্ছে, নতুন নির্বাচক কমিটির প্রথম কাজ হবে তিনটি ফরম্যাটের অধিনায়ক নির্বাচন করা। ধারণা করা হচ্ছে তিন ফরম্যাটের জন্য দুই জন অধিনায়ক নির্বাচন করা হবে। টেস্ট আর ওয়ানডের দায়িত্ব থাকবে রোহিতের ওপর। কিন্তু টি-টোয়েন্টির অধিনায়ক করা হবে হার্দিক পান্ডিয়াকে। যিনি সর্বশেষ আইপিএলে দারুণ নেতৃত্ব আর পারফর্মেন্স দিয়ে নতুন দল গুজরাট টাইটান্সকে চ্যাম্পিয়ন করেছিলেন।

 

এছাড়া ভারতের টি-টোয়েন্টি দলে ব্যাপক পরিবর্তনের ইঙ্গিত পাওয়া গেছে। পরপর দুই বছর দুটি বিশ্বকাপে ব্যর্থ হওয়ায় বেশি তরুণ ক্রিকেটারদের টি-টোয়েন্টি দলে সুযোগ দেওয়া হতে পারে। সেই সঙ্গে যত বেশি সম্ভব অল-রাউন্ডার ও টি-টোয়েন্টি বিশেষজ্ঞদের নেওয়া হবে। যে কারণে ছাঁটাই হয়ে যাবেন সিনিয়রেরা। এমনকী বিরাট কোহলির ওপরও ছাঁটাইয়ের খড়গ নেমে আসতে পারে! এই ফরম্যাট থেকে সরিয়ে দেওয়া হতে পারে কোচ রাহুল দ্রাবিড়কেও।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷