ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বকাপের আগে চাঙ্গা থাকতে চান কামিন্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২ ০৪:৩৫

প্যাট কামিন্স। ছবি সংগৃহীত প্যাট কামিন্স। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ টেস্টের পর ওয়ানডে ক্রিকেটেও অস্ট্রেলিয়ার নেতৃত্ব পেয়েছেন প্যাট কামিন্স। ফলে বেড়েছি দায়িত্ব। তাই শারীরিকভাবে সুস্থতার পাশাপাশি মানসিকভাবেও চাঙ্গা থাকতে চান অজি অধিনায়ক। 

 

ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি নিতে আইপিএলকে না বলে দিয়েছেন কামিন্স। ভারতীয় লিগ খেলতে পছন্দ করলেও দায়িত্ববোধের জায়গা থেকে সিদ্ধান্ত নিতে খুব বেশি ভাবতে হয়নি এই ফাস্ট বোলারকে। 

 

কামিন্স বলেন, 'আইপিএলের ঠিক পরেই ছয়টি টেস্ট ম্যাচ রয়েছে। আশা করছি আমরা টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলবো। ২০১৯ অ্যাশেজের পর আমি অনেক ক্লান্ত হয়ে গিয়েছিলাম। তাই আমি যতটা সম্ভব চাঙ্গা থাকতে চাই।'

 

ইংল্যান্ডের বিপক্ষে আগামীকাল (বৃহস্পতিবার) ওয়ানডে নেতৃত্বের অভিষেক হতে যাচ্ছে কামিন্সের। সবকিছু ঠিকঠাক থাকলে ভারত বিশ্বকাপেও দলকে সামনে থেকে পরিচালনা করবেন তিনি। 

 

দুই বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিপক্ষে মাঠে নামার আগে কামিন্স বলেন, 'গত ১২-২৪ মাস আমরা টি-টোয়েন্টি ক্রিকেটের ওপর বেশি মনোযোগ দিয়েছিলাম এবং আগামী ১২ মাসের মধ্যে বিশ্বকাপ রয়েছে ফলের এখন আমাদের মনোযোগ সরাতে হবে ওয়ানডের দিকে। আমাদের চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে সীমিত ওভারের বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে এবং তারা বর্তমান সময়ের সবচেয়ে ইনফর্ম টিম।'

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷