ঢাকা | বুধবার, ২২ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ফিরলেন ওয়ার্নার, শক্তিশালী দল ঘোষণা অস্ট্রেলিয়ার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২ ০১:৫৩

বিশ্রাম কাটিয়ে ফিরলেন ওয়ার্নার। ফাইল ছবি বিশ্রাম কাটিয়ে ফিরলেন ওয়ার্নার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চোটের কারণে সদ্য সমাপ্ত ভারত সফরে ছিলেন না, তিন অজি তারকা মার্কাস স্টয়নিস, মিচেল স্টার্ক ও মিচেল মার্শ। এছাড়া এই সফরে বিশ্রামে ছিলেন ওপেনার ডেভিড ওয়ার্নারও। অজিরাও সিরিজটা খুইয়েছে ২-১ ব্যবধানে। এবার আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যেখানে অজি স্কোয়াডে ফিরেছেন এই চারজনেই। 

হাঁটুর ছোটে দীর্ঘদিন ধরেই মাঠের বাইরে ছিলেন মিচেল স্টার্ক। সেই চোট কাটিয়ে উঠায়, বিশ্বকাপের আগে ক্যারিবীয় সিরিজ দিয়েই প্রত্যাবর্তন হচ্ছে এই পেসারের। অন্যদিকে স্ট্রেন ইনজুরি ছিলেন তারকা অলরাউন্ডার মার্কাস স্টয়নিসও। তিনিও কাটিয়ে উঠেছে সেই চোট। অন্যদিকে মিচেল মার্শ ছিলেন গোড়ালির ইনজুরিতে।

এদিকে বিশ্বকাপ স্কোয়াডে না থাকলেও, ক্যারিবীয় সফরে দলে রয়েছেন অলরাউন্ডার ক্যামেরুন গ্রিন। সদ্য সমাপ্ত ভারত সফরে ভালো খেলার পুরষ্কার হিসেবেই দলে টিকে গেছেন তিনি। তবে, ক্যারিবীয় সিরিজে অজিরা বিশ্রাম দিয়েছে বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার ও পেসার কেন রিচার্ডসনকে।

আগামী ৫ এবং ৭ অক্টোবর ক্যারারা ওভাল এবং গাব্বাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলবে অজিরা৷ এরপর বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে ইংলিশদের বিপক্ষে খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও। 

অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরুন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল সামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷