ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্রামে ওয়ার্নার, ভারত সফরের দল ঘোষণা অজিদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২ ০৩:০০

হাঁটুর চোটে ভারত সফর মিস করবেন পেসার মিচেল স্টার্ক। ফাইল ছবি হাঁটুর চোটে ভারত সফর মিস করবেন পেসার মিচেল স্টার্ক। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আগামী সপ্তাহেই ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলবে অজিরা৷ বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে খেলা এই সিরিজে অজিদের ঘোষিত স্কোয়াডে নেই একাধিক তারকা ক্রিকেটার। তবে ১৫ জনের স্কোয়াডে নেই খুব একটা চমকও। 

টানা খেলার ধকল সামলাতে ভারত সফরে বিশ্রামে থাকবেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। এছাড়া হাঁটুর চোটে ভারত সফর মিস করবেন পেসার মিচেল স্টার্ক। চোট সমস্যা রয়েছে মিচেল মার্শ ও মার্কাস স্টয়নিসেরও। মার্শ ভুগছেন গোড়ালির চোটে, অন্যদিকে স্টয়নিস সাইড স্ট্রেনের চোটে পড়েছেন। এই তিন ক্রিকেটারের চোট খুব একটা গুরুতর না হলেও, বিশ্বকাপ সামনে রেখেই রিস্ক নিতে রাজি নয় ক্রিকেট অস্ট্রেলিয়া। 

তাঁদের পরিবর্তে অস্ট্রেলিয়া দলে ডেকেছে নাথান এলিস, ড্যানিয়েল শামস এবং শন অ্যাবটকে। এছাড়া অস্ট্রেলিয়ার ভারত সফরের দলে ডাক পেয়েছেন টিম ডেভিড। সিঙ্গাপুরের এই তারকা ক্রিকেটার রয়েছেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলেও৷ সব ঠিক থাকলে রোহিতদের বিপক্ষেই অস্ট্রেলিয়ার জার্সিতে অভিষেক হতে যাচ্ছে ডেভিডের৷ 

উল্লেখ্য, আগামী ২০, ২৩ ও ২৫ সেপ্টেম্বর হবে দুই দলের মধ্যকার তিন ম্যাচের এই সিরিজটি। ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে মোহালি, নাগপুর ও হায়দ্রাবাদে।

ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ, শন অ্যাবট, অ্যাস্টন অ্যাগার, প্যাট কামিন্স, টিম ডেভিড, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, জস ইংলিস, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, ড্যানিয়েল শামস, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড এবং অ্যাডাম জাম্পা।

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷