ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ফিঞ্চের বিদায়ী ওয়ানডে ম্যাচে নেই ওয়ার্নার-স্টয়নিস

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৮

ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। ফাইল ছবি ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আন্তর্জাতিক ওয়ানডে থেকে বিদায়ের ঘোষণা দিয়েছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। আগামীকাল (রবিবার) নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হতে যাচ্ছে, অস্ট্রেলিয়ার জার্সিতে অ্যারন ফিঞ্চের বিদায়ী ম্যাচ। তবে এমন ম্যাচেই দলের গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটারকে পাচ্ছে না অজিরা

টানা খেলার ধকল সামলাতে কিউইদের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে বিশ্রাম দেওয়া হয়েছে ওপেনার ডেভিড ওয়ার্নারকে৷ এছাড়া চোটের কারণে ছিটকে গেছেন ব্যাটিং অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। এই তারকা ক্রিকেটারের পরিবর্তে অজিরা দলে ডেকেছে পেসার নাথান এলিসকে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

বৃহস্পতিবার সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ইনজুরিতে পড়েন স্টয়নিস। নিউজিল্যান্ড ইনিংসের ২৩তম ওভারে সাইড স্ট্রেনে চোট পায় এই তারকা ক্রিকেটার৷ যার কারণে আর মাঠেই নামেননি তিনি। এর আগে গত জুনেও শ্রীলঙ্কা সফরে সাইড স্ট্রেনের চোটে পড়েছিন স্টয়নিস।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ মাথায় রেখে ঝুঁকি নিতে চায় না অজিরা। ফলে মিস করতে যাচ্ছেন ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটাও। এই সময় পার্থে পুনর্বাসন প্রক্রিয়ায় থাকবেন স্টয়নিস।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইংলিশ, মার্নাস লাবুশেন, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক এবং অ্যাডাম জাম্পা।

 

 

-নট আউট/টিএ

 

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷