ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

লর্ডসে বোল্টের সার্ভিস পাচ্ছে না নিউজিল্যান্ড

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ মে ২০২২ ০১:২৭

কিউই পেসার ট্রেন্ট বোল্ট৷ ছবি সংগ্রহীত কিউই পেসার ট্রেন্ট বোল্ট৷ ছবি সংগ্রহীত

নট আউট ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট সিরিজ শুরু হচ্ছে আগামী ২ জুন। সিরিজের প্রথম টেস্টে খেলা হচ্ছে না কিউই পেসার ট্রেন্ট বোল্টের। তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)।

এরই মধ্যে তার দল রাজস্থান রয়্যালস আইপিএলের ফাইনাল নিশ্চিত করেছে। এই টুর্নামেন্টে খেলতে থাকায় টেস্টের জন্য পর্যাপ্ত প্রস্তুতি নিতে পারেননি বোল্ট। এর ফলে প্রথম টেস্টে অংশ নিচ্ছেন না তিনি।

এবারের আইপিএলে রাজস্থানের অন্যতম সফল বোলার বোল্ট। এরই মধ্যে রাজস্থানের হয়ে তিনি ১৫ উইকেট তুলে নিয়েছেন। যা দলের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি বানিয়েছে তাকে।


বোল্টের চেয়ে রাজস্থানের হয়ে বেশি উইকেট নিয়েছেন কেবল প্রসিধ কৃষ্ণা ও যুবেন্দ চাহাল। এদিকে বোল্টকে ছাড়াই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট শুরু করতে প্রস্তুতি শুরু করে দিয়েছে কিউইরা।

এই বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ডের প্রভাবশালী সংবাদমাধ্যম স্টাফ। তারা জানিয়েছে, টিম সাউদি, নেইল ওয়েগনার, ম্যাট হ্যানরি ও একমাত্র স্পিনার আইজাজ প্যাটেলকে নিয়ে নিজেদের বোলিং আক্রমণ সাজাবে নিউজিল্যান্ড।

 

সিরিজ শুরুর আগে নিয়জিল্যান্ড দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে কাউন্টি একাদশের বিপক্ষে। এই ম্যাচে ৩২ রানে ৩ উইকেট নিয়েছেন প্যাটেল। সেই সঙ্গে নিউজিল্যান্ড ৯ উইকেটে ৩৬২ রান তুলে ব্যাটিংটাও বেশ ভালোভাবে ঝালিয়ে নিয়েছে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷