ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জাতীয় ডাক পাচ্ছেন মহসিন-উমরান!

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২২ ০১:৪১

উমরান মালিক ও মহসিন খান৷ ছবি সংগৃহীত উমরান মালিক ও মহসিন খান৷ ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক: চলতি আইপিএলে দেশটি বড় স্বার্থকতা দুজন দ্রুতগতির বোলার আবিষ্কার৷ গতির ঝড়ে উমরান মালিক কেড়েছ আলাদা নজড়, অপরদিকে গতির সাথে রান আটকেও আলোচনার অনেকটা অংশে রয়েছন মহসিন খান৷ ঘরের মাঠে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজেই জাতীয় দলে অভিষেক হতে পারে এই দুইজন উদীয়মান খেলোয়াড়৷

আইপিএলের এবারের আসর শেষে ভারতের প্রথম আন্তর্জাতিক সিরিজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে৷ মূলত এই সিরিজে দলটির নিয়মিত সদস্যদের অনেকেই বিশ্রামে কাটানোর কথা রয়েছে৷ ফলে সুযোগ আসতে পারে মহসিন ও উমরানের৷

আগামী ৯ জুন প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ভারতের। এই সিরিজে তাদের নিয়েই দল সাজানোর কথা রয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই)।

এই সিরিজে বিশ্রাম দেয়া হতে পারে বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ ও ঋষভ পান্তের মতো ক্রিকেটারদের। এই সিরিজের জন্য বিবেচনায় আছেন বাঁহাতি পেসার আর্শদ্বীপ সিংও।

তিনি পাঞ্জাব কিংসের হয়ে দারুণ পারফরম্যান্স করেছেন। বিশেষ করে ডেথ ওভারে তার বোলিং ছিল চোখ ধাঁধানো। ব্যাটিং ডিপার্টমেন্টে সুযোগ মিলতে পারে মুম্বাই ইন্ডিয়ান্সের তিলক ভার্মার। তিনিও দারুণ একটি মৌসুম কাটিয়েছেন।

মিডল অর্ডারের জন্য বিবেচনায় আছেন দীপক হুদা ও ভেঙ্কটেস আইয়ার। অলরাউন্ডার হিসেবে সুযোগ পেতে পারেন রাহুল তেওয়াতিয়া। যুবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদবকেও দক্ষিণ আফ্রিকা সিরিজ ও আয়ারল্যান্ড সফরে দেখা যেতে পারে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷