ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাইরাল ছবিতে বাবরকে সতর্ক করল পিসিবি

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০২২ ০১:১০

পাকিস্তান ক্রিকেটের রত্ন বাবর আজম৷ ছবি সংগৃহীত পাকিস্তান ক্রিকেটের রত্ন বাবর আজম৷ ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক: বর্তমান ক্রিকেট বিশ্বে অন্যতম দাপুটে ব্যাটার বাবর আজম৷ ভারতীয় ক্রিকেট যেমন বুকে সাহস নিয়ে বলেন আমাদের এক কোহলি আছে তেমনি পুরো পাকিস্তান এখন বাবরের ভক্ত৷ এই ব্যাটারকে নিয়ে গর্বের কমতি নেই৷ দেশের জন্য বাইশ গজের লড়াইয়ে ধারাবাহিক হলেও নিয়ম ভাঙ্গার অপরাধে দেশটির ক্রিকেট বোর্ড সতর্ক করেছে কাপ্তান বাবরকে৷

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী, হাইপারফরম্যান্স সেন্টারে জাতীয় দল, প্রথম শ্রেণী ও জুনিয়র ক্রিকেটাররা শুধু কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে সেখানে অনুশীলন করতে পারবেন এবং সেখানকার স্টাফদের সেবা নিতে পারবেন।

তবে কয়েকদিন আগে বাবর আজমের সঙ্গে তার ভাই সাফির সেখানে যান এবং অনুশীলনও করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, সাফির ব্যাটিং করছেন এবং তাকে বোলিং করছেন পাকিস্তান পেসার শাহনেওয়াজ দাহানি।

এই ছবি ভাইরাল হওয়ার পর বাবর আজম এবং পিসিবি সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার শিকার হয়। হাইপারফরম্যান্স সেন্টারে আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের নিয়ে আসার অনুমতি না থাকার পরেও ভাইকে নিয়ে আসায় সমালোচনার মুখে পড়েছেন পাকিস্তান অধিনায়ক।

পিসিবির একটি নির্ভরযোগ্য সূত্রের উদ্ধৃতি দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ জানিয়েছে, কন্ডিশনিং ক্যাম্প শুরুর চার দিন আগে ভাইকে নিয়ে হাইপারফরম্যান্স সেন্টারে এসেছিলেন বাবর আজম এবং সেখানে তার ভাই নেটে অনুশীলনও করেছিলেন। পরবর্তীতে তাকে পিসিবির এই সংশ্লিষ্ট নীতিটি মনে করিয়ে দেওয়া হয়েছে এবং তিনি সেটি বুঝতে পেরেছেন বলেও জানিয়েছে সেই সূত্র।

(

পাকিস্তানের আসন্ন ক্রিকেট মৌসুমকে সামনে রেখে এখন অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন বাবর। সেজন্য প্রায় প্রতিদিনই হাইপারফরম্যান্স সেন্টারে গিয়ে নেটে অনুশীলন করছেন ওয়ানডে ক্রিকেটে আইসিসি র‌্যাঙ্কিংয়ের এক নম্বর ব্যাটসম্যান। তার ছোট ভাই সাফির অবশ্য এখনো ক্রিকেটে পায়ের নিচে মাটি খুঁজে পায়নি।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷