ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ওমরা হজ্ব পালনে মক্কা নগরীতে বাবর আজম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ মে ২০২২ ২৩:৩৬

ওমরা হজ্ব পালনে বাবর আজম। ছবি সংগৃহীত ওমরা হজ্ব পালনে বাবর আজম। ছবি সংগৃহীত

পাকিস্তান তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটারদের একজন বাবর আজম। ব্যাট হাতে বাইশ গজে বোলারদের শাসন করা এই খেলোয়াড় বর্তমানে অবস্থান করছেন পবিত্র মক্কা নগরীতে। বরাবরে পাকিস্তান ক্রিকেটাররা ধর্মভীরু। মাঠে নামাজ আদায় করতে দেখা যায় এই দেশের খেলোয়াড়দের। 


সফেদ দু’টুকরো সাদা কাপড়ে নিজেকে সাজিয়ে নিয়েছেন। মাথার চুল ফেলে অতি সাধারণ একজন মানুষের রূপ নিয়েছেন। তাকে দেখে কে বলবে, এই যুবক বর্তমান ক্রিকেটকে মাতিয়ে বেড়াচ্ছেন দাপটের সঙ্গে! অন্য সব মানুষের ভিড়ে মিশে গিয়েছেন তিনি। তবে সামাজিক মাধ্যম থেকে নিজেকে দূরে রাখেননি। ভক্ত, অনুরাগীদের জন্য সব সময় ছবি পোস্ট করে যাচ্ছেন।

টুইটার এবং ইন্সটাগ্রামে তার ওমরাহর মুহূর্তগুলো শেয়ার করেছেন। আর এতেই তিনি সবার মনোযোগ আকর্ষণ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, আল্লাহ তায়ালার প্রথম ঘরের সামনে উপস্থিত হতে পেরে আনন্দ লাগছে। গ্রান্ড মসজিদের অতিথি হতে পেরে আমি সৌভাগ্যবান

ধর্মীয় শিক্ষার অধীনে তিনি মাথার চুল ফেলে দিয়েছেন। পরেছেন ইহরাম। তার পিছনে পবিত্র কাবাঘর। এমন ছবি দেখে আবেগে আপ্লুত অনেকে। তিনি এসব ছবি পোস্ট করার পর ভক্তরা হতবাক। বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটারের প্রশংসার বাণ ডেকেছে কমেন্টের ঘরে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷