ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

ওয়ার্নের শেষকৃত্য আগামীকাল

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩০ মার্চ ২০২২ ০৬:৫৬

প্রয়াত শেন ওয়ার্ন। ফাইল ছবি প্রয়াত শেন ওয়ার্ন। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ আগামীকাল ৩০ মার্চ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ান ক্রিকেটের কিংবদন্তি শেন ওয়ার্নকে শেষ বিদায় জানাবেন তার ভক্তরা। এ উপলক্ষে অনলাইনে বিনামূল্যে টিকিট ছাড়া হয়। আজ মঙ্গলবার পর্যন্ত ৪৮ হাজার ৭০৯টি টিকিট বরাদ্দ দেওয়া হয়েছে। 

রাষ্ট্রীয় শেষকৃত্য অনুষ্ঠান সন্ধ্যা ৭টায় শুরু হওয়ার কথা রয়েছে। অনুষ্ঠান চলবে প্রায় ২ ঘণ্টা। শেন ওয়ার্ন ভক্তদের অতি প্রত্যাশিত অনুষ্ঠানটি ফক্স ক্রিকেট, এবিসি নিউজ, চ্যানেল ৭ ও চ্যানেল ৯-সহ অন্যান্য জাতীয় নেটওয়ার্কের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে।

এই ক্রিকেট তারকার শেষ বিদায় মিডিয়ার কাছে এতটাই গুরুত্বপূর্ণ যে, আজ অস্ট্রেলিয়ার বাজেট ঘোষাণার রাতেও ফলোআপের জন্য বেশ কয়েকটি জনপ্রিয় টিভি চ্যানেলের উপস্থাপক ক্যানবেরায় না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তারা আগামীকাল ভোর থেকে মেলবোর্ন থাকবেন। 

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা, ইংল্যান্ড দলের সাবেক অধিনায়ক নাসের হুসেন ও পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম শ্রদ্ধা জানাতে মেলবোর্নে উপস্থিত থাকবেন বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

এ ছাড়া ব্রিটিশ সঙ্গীতশিল্পী এলটন জন, অ্যাড শিরান এবং ক্রিস মার্টিন রাষ্ট্রীয় শেষকৃত্য অনুষ্ঠানে শ্রদ্ধা জানিয়ে ভিডিওবার্তা পাঠিয়েছেন। এ ছাড়া গলফ আইকন গ্রেগ নরম্যান, নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেট অধিনায়ক স্টিফেন ফ্লেমিং এবং ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারও শ্রদ্ধা জানিয়ে ভিডিও বার্তা পাঠাবেন।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন, ভিক্টোরিয়ান প্রিমিয়ার ড্যানিয়েল অ্যান্ড্রুস এবং সাবেক প্রধানমন্ত্রী জন হাওয়ার্ডকেও আমন্ত্রণ জানানো হয়েছে। শেন ওয়ার্নের বাবা কিথ এবং তার ৩ সন্তান শেষকৃত্য অনুষ্ঠানে বক্তৃতা দেবেন।

৫২ বছর বয়সী এ ক্রিকেট সুপারস্টার থাইল্যান্ডে ছুটি কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয় মারা যান।

 

 

-নট আউট/এমআরএস/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷