ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

তাসকিন-মুস্তাফিজদের দায়িত্ব ছাড়লেন ডোনাল্ড

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০২৩ ১১:০৬

তাসকিন আহমেদ ও অ্যালান ডোনাল্ড। গেটি ইমেজ তাসকিন আহমেদ ও অ্যালান ডোনাল্ড। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ ভারত বিশ্বকাপে রীতিমতো ভরাডুবিই হয়েছে বাংলাদেশের। যেই স্বপ্ন নিয়ে বিশ্বকাপ খেলতে ভারতে উড়াল দেয়েছিল, মাঠের ক্রিকেটে তার সিকিভাগও করে দেখাতে পারেনি সাকিব আল হাসানের দল। উল্টো ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতে খেলাই এখন শঙ্কায় টাইগারদের। এর মাঝেই গুঞ্জন উঠেছে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের সঙ্গে চুক্তি নবায়ন করতে আগ্রহী নয় দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। 

শ্রীলঙ্কার বিপক্ষে অ্যাঞ্জেলো ম্যাথিউসকে ‘টাইমড আউট’ করা নিয়ে, অধিনায়ক সাকিব আল হাসান ও চন্ডিকা হাথুরুসিংহের সমালোচনা করে যেন সেই গুঞ্জনে ডোনাল্ড ঢেলে দেয় পানি। সেটাকে খুব একটা ভালো চোখেও নেয়নি বিসিবি। এবার বিসিবি ডোনাল্ডকে বিদায় দেওয়ার আগেই বাংলাদেশ ক্রিকেটকে বিদায় বলে দিলেন তিনি। আগামীকাল (শনিবার) অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হতে যাচ্ছে ডোনাল্ড অধ্যায়ের। 

গতকাল পুনেতে জাতীয় দলের টিম মিটিংয়ে ক্রিকেটারদের নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন ডোনাল্ড। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষে সরাসরি দক্ষিণ আফ্রিকা ফিরে যাবেন তিনি। এছাড়া বাংলাদেশ দলের দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনও। ২০১৮ সালে বাংলাদেশ দলের দায়িত্ব নেওয়া এই ভারতীয় গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে দায়িত্ব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।