ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

অস্ট্রেলিয়ার বিপক্ষে সবকিছু দিয়েই জিততে চান সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ নভেম্বর ২০২৩ ১৩:৫৩

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চলতি বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ বাকি রয়েছে আর একটি। যেখানে প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। বিশ্বকাপ ঘিরে বাংলাদেশ দলের পাওয়ার আর কিছুই নেই। তবে এই ম্যাচ জিতলে অনেকটা বিশ্বকাপ সেমিফাইনাল খেলার প্রাপ্তি কাজ করবে দলের মধ্যে। কেননা চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে এই ম্যাচে জয়টা ভীষণ প্রয়োজন। 

 

অস্ট্রেলিয়ার বিপক্ষে এই ম্যাচ এক প্রকার বাঁচা-মরার। এমন ম্যাচে নিজেদের সবটুকু দিতে চান বাংলাাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। 

শ্রীলংকার বিপক্ষে তিন উইকেটে জিতেছে বাংলাদেশ। টানা ছয় ম্যাচ হারের পর এক জয়। শেষ ম্যাচের আগে এই জয় দিবে বাড়তি আত্মবিশ্বাস। মনে করেন সাকিব। 

গতকাল ম্যাচ শেষে সাকিব বলেন, ‘আমার মনে হয় আজকের ম্যাচটা আমাদের একটু হলেও আত্মবিশ্বাস দেবে। ড্রেসিংরুমটা একটু হলেও শান্ত হবে। আরেকটু ভালো খেলতে সাহায্য করবে। তবে অস্ট্রেলিয়া অবশ্যই অনেক ভালো দল। শিরোপাপ্রত্যাশী। আমাদের আজকের ম্যাচটা ভালো ছিল। তবে এটা ধরে রাখতে পারলে আমরা ভালো একটা ম্যাচ খেলতেও পারি। আমাদের বিশ্বাস আছে, এই জয়টা সাহায্য করবে সে জন্য। আরেকটি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। সেটা যদি জিতি তাহলে মোটামুটি হয়তো শিউর থাকব আমরা কোয়ালিফাই করব। তাই আমাদের জন্য বাঁচা-মরা পরিস্থিতি। আমরা চেষ্টা করব সবকিছু দিয়ে ম্যাচটা জেতার।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।