ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশকে নিয়ে ‘সতর্ক’ পাকিস্তান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩ ১১:৩০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপে অন্তত সেমিফাইনালে খেলার স্বপ্ন বুনেছিল বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ জিতে বিশ্বকাপ মিশনে দারুণ শুরুও করেছিল টাইগাররা। কিন্তু এরপর থেকেই একের পর এক ম্যাচে হেরে সময়টা ভালো যাচ্ছে না সাকিব বাহিনীর।

টানা পাঁচ ম্যাচ পরাজয়ের বৃত্তে আটকে বিদায় নিশ্চিত হয়ে পড়েছে টাইগারদের। এমনকি ডাচদের কাছেও লজ্জার পরাজয় বরণ করে বাংলাদেশ। মাঠের পারফরম্যান্সে বর্তমানে সময়টা ভালো না গেলেও বাংলাদেশকে নিয়ে বেশ সতর্ক পাকিস্তান।

মঙ্গলবার (৩১ অক্টোবর) চলতি বিশ্বকাপের ৩১তম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে খেলাটি। এই ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরতে চায় দুই দলই।

এর আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সোমবার (৩০ অক্টোবর) বাংলাদেশ দল নিয়ে কথা বলেন পাকিস্তানের প্রধান কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন। তিনি জানান, বাংলাদেশের একাধিক মানসম্পন্ন ক্রিকেটার রয়েছে। টাইগারদের বিপক্ষে জিততে হলে ভালো খেলার বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

পাকিস্তানের কোচ বলেন, ‘বিশ্বকাপের প্রতিটি দলই মানসম্পন্ন। আমরা জানি, বাংলাদেশের বিপক্ষে ভালো খেলেই জিততে হবে। ভালো খেললে যেকোনো দলকে হারাতে পারব। আমরা বাংলাদেশকে অনেক সম্মান করি। তাদের অনেক কোয়ালিটি ক্রিকেটার আছে। আমরা বাংলাদেশের মুখোমুখি হতে ভালোভাবে প্রস্তুত।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ দল সম্পর্কে আমাদের ভালো ধারণা রয়েছে। এশিয়া কাপে তাদের বিরুদ্ধে খেলেছি। অতীতেও অনেক খেলেছি। ভেন্যুটা আমাদের জন্য নতুন। সেরাটা দেওয়ার লক্ষ্যে আমরা প্রচুর হোমওয়ার্ক করেছি।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।