ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

টস জিতে লঙ্কানদের ফিল্ডিংয়ে পাঠাল নেদারল্যান্ডস

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩ ১০:৪৯

ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা। ফাইল ছবি ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সময়টা খুব একটা ভালো যাচ্ছে না শ্রীলঙ্কার। দশ দলের ওয়ানডে বিশ্বকাপের প্রায় অর্ধেকটা পেরিয়ে গেলেও এখনও পয়েন্টের খাতাই খুলতে পারেনি দলটি। সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা অবস্থান করছে পয়েন্ট টেবিলের তলানিতে। জয়ের খোঁজে থাকা শ্রীলঙ্কার সামনে এবার দুর্দান্ত নেদারল্যান্ডস। যারা কিনা গত ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে। 

লক্ষ্ণৌতে দিনের প্রথম খেলায় নেদারল্যান্ডসের মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা। ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস। যেখানে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নেদারল্যান্ডস। তিন ম্যাচ খেলে শ্রীলঙ্কা জয়ের খাতা খুলতে না পারলেও, সমান ম্যাচ খেলা ডাচদের পয়েন্ট দুই।

শ্রীলঙ্কার বিপক্ষে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামছে নেদারল্যান্ডস। অন্যদিকে হারের বৃত্তে ঘুরপাক খাওয়া শ্রীলঙ্কার একাদশে এসেছে দুই পরিবর্তন। দলে ফিরেছেন দুশান হেমান্থ ও কাসুন রাজিথা। অন্যদিকে বাদ পড়েছেন দুনিথ ভেলালেগে ও লাহিরু কুমারা।

নেদারল্যান্ডস একাদশ: বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও ডাউদ, কলিন অ্যাকারম্যান, ব্যাস ডি লিড, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, তেজা নিদামানুর, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), লোগান ভ্যান বেক, রোয়েলফ ভ্যান ডের মেরওয়ে, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকেরিন।

শ্রীলঙ্কা একাদশ: প্রাথুম নিসাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চরিথ আসালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দুশান হেমন্ত, চামিকা করুণারত্নে, মহেশ থিকশানা, কাসুন রাজিথা ও দিলশান মাদুশঙ্কা।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।