ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

অবসরের ইঙ্গিত দিলেন বাটলার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ অক্টোবর ২০২৩ ১১:৫১

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সময়ের সাথে চাহিদা কমছে টেস্ট ক্রিকেটের। একই পথের পথিক ওয়ানডে সংস্করণ। মাত্র ৩০ বছর বয়সেই ওয়ানডে ছাড়ার ঘোষণা দিয়েছে দক্ষিণ আফ্রিকান ব্যাাটার কুইন্টন ডি কক। এবার একই ইঙ্গিত দিলেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। 

 

বাটলার বলেন, ‘৩৩ বছর বয়স হলো। কিন্তু আশা করছি ইংল্যান্ডের হয়ে আরও কিছুদিন খেলব। কারণ, দেশের হয়ে খেলার থেকে বড় গর্ব কিছুতে থাকে না। আমি চেষ্টা করব খেলা চালিয়ে যাওয়ার। তবে তার জন্য নিজের ফিটনেস আরও ভাল রাখতে হবে।’

দুনিয়াজুড়ে সবার আগ্রহ টি-টোয়েন্টি ক্রিকেটে। তাই এই সংস্করণে নিজেকে ধরে রাখতে চান তিনি। এই সংস্করণে অবশ্য বাড়তি কদর রয়েছে বাটলারের। সুযোগ লুফিয়ে নিতে তাই আগ্রহী বাটলার। 

বাটলার বলেন, ‘সব ফরম্যাট খেলতে পারব কিনা জানি না। এখন টি-টোয়েন্টি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা। তাই টি-টোয়েন্টি চালিয়ে যাব। তবে তার জন্য একদিনের ক্রিকেট থেকে সরতে হতে পারে। এখনই কিছু ভাবছি না। পরিস্থিতি যেমন হবে তেমন সিদ্ধান্ত নেব।’

২০১৯ সালের বিশ্বকাপে নিজেদের দেশে চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড। ফাইনালে সুপার ওভারে তারা নিউজিল্যান্ডকে হারিয়েছিল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলটি ভারতেও খেলতে নামছে টপ ফেভারিট হিসেবে। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।