ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

নাসুম ইস্যুতে ‍মুখ খুললেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২ ২২:১১

নাসুম আহমেদ। ফাইল ছবি নাসুম আহমেদ। ফাইল ছবি

বাংলাদেশে ক্রিকেটে বিপিএলের গুরুত্ব অনেক। কারন এই জায়গা থেকে উঠে আসে জাতীয় দলে অনেক তরুণ ক্রিকেটাররা। গেল বিপিএলের বড় আবিষ্কার মুনিম শাহরিয়ার। তবে বাংলাদেশ প্রিমিয়ার প্রিমিয়ার লিগ (বিপিএল) আর বিতর্ক যেন এক সূত্রে গাঁথা।

গেল কয়েক আসর ধরেই মাঝে কিংবা শেষে বিতর্ক লেগেই থাকে। বাদ যায়নি এবারেও। আসর চলমানকালে মিরাজের অধিনাকত্ব ইস্যু এরপর নাসুমের পারিশ্রমিক না পাওয়ার অভিযোগ। নিজের পাওনা টাকা বুঝে না পাওয়ার বিষয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে অভিযোগ তুলেন জাতীয় দলের সংক্ষিপ্ত ফরম্যাটে থিতু হওয়া নাসুম। এছাড়াও করোনা আক্রান্ত ব্যক্তির সাথেও জোড়পূর্বক থাকতে বাধ্য করেন বলে গণমাধ্যমকে জানান এই বোলার। 

 

নাসুমের অভিযোগ ভিত্তিহীন বলে প্রত্যাখ্যান করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ফ্র্যাঞ্চাইজিটির দাবি, নাসুমের অভিযোগ সম্পূর্ণ  মিথ্যা।

আরও পড়ুনঃ সুইং মাস্টারকে অনেক বিরক্ত করতে চাইঃ হাসান আলি

এদিকে শতভাগ টাকা পরিশোধের তথ্য-প্রমাণ বিসিবির কাছে পাঠিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নাসুমের এমন দাবি ভিত্তিহীন বলেও জানিয়েছে তারা। মঙ্গলবার এ নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে দলটি। যেখানে কথা বলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্বত্বাধিকারী রিফাতুজ্জামান। এরপর সংবাদ বিজ্ঞপ্তিতে তুলে ধরে বিস্তারিত। সেখানে নাসুমের অভিযোগ মিথ্যা দাবি করে প্রতিবাদ জানানো হয়েছে। একই সঙ্গে বিষয়টির তদন্ত করতে বিসিবিতে আবেদন করারও কথা বলা হয়েছে।

দলটির পক্ষ থেকে জানানো হয়ঃ যারা জাতীয় দলের হয়ে খেলেন তারা নিশ্চই দেশের সম্পদ। আমরা তাদের সর্বোচ্চ সম্মান করি। তাদের বিরুদ্ধে কোনভাবে অ্যাকশনে যাওয়া উচিত হবে না। আমরা চাই সে (নাসুম) যে ভিত্তিহীন কথা ও মিথ্যে অভিযোগ করেছে তা যেন প্রকাশ্যে এসে প্রত্যাহার করেন।  

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের দুয়ার উন্মুক্ত

ক্রিকেট বিশ্বে হাল সময়ে সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-২০। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড ফ্র...

বিপিএলের সাত দল চূড়ান্ত, দল পায়নি সাকিবের মোনার্ক...

বিপিএলকে আরও গোছালো ও জনপ্রিয় করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহন করেছিল বাংলাদেশ ক্রিকে...

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ

ড্রাফট অনুষ্ঠানে বিপিএলের নতুন লোগে উন্মোচন করবে বিপিএল কর্তৃপক্ষ