ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অসুস্থ হয়ে তৃতীয় ম্যাচে অনিশ্চিত তাসকিন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩৫

অসুস্থ তাসকিন আহমেদ। ফাইল ছবি অসুস্থ তাসকিন আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে বাংলাদেশ। যেখানে প্রথম দুই ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্রামে ছিলেন তারকা পেসার তাসকিন আহমেদ। তবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে তালে দলে ফেরানো হয়েছিল। কিন্তু সিরিজ নির্ধারনী এই ম্যাচে এই পেসারকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে সংশয়।

নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচের জন্য গতকাল রাতে দল ঘোষণা করেছিল বিসিবি। ঘোষিত দলে ফিরেছিলেন নাজমুল শান্ত, তাসকিন আহমেদ, শরিফুল ইসলামরা। কিন্তু টাইগার তারকা পেসার তাসকিন আহমেদ ভুগছেন পেটের সমস্যায়। সোমবার (২৫ সেপ্টেম্বর) তিনি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জাতীয় দলের অনুশীলনে যোগ দেননি। যে কারণে শেষ ম্যাচে নাও দেখা যেতে পারে তাসকিনকে। সেক্ষেত্রে বিকল্প হিসেবে প্রস্তুত রাখা হয়েছে আরেক পেসার খালেদ আহমেদকে।

তাসকিনের শারীরিক অবস্থা জানাতে গিয়ে এক জাতীয় দৈনিককে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘ওর (তাসকিন) পেট খারাপ হয়েছে। পরের ম্যাচে খেলবে কিনা এটা নিশ্চিত নয়। এটা খাদ্যের বিষক্রিয়ার ব্যাপার। আশা করি, আজই ঠিক হয়ে যাবে। চোট নয়, সুতরাং খেলার বিষয়টি নির্ভর করে দুর্বলতার ওপর। যদি ক্লান্তি বা দুর্বলতা না থাকে, তাহলে খেলতে পারবে।’

 

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।