ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

জন্মদিনে দুঃসংবাদ পেলেন তাসকিন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৩ ২১:৪৯

তাসকিন আহমেদ। ফাইল ছবি তাসকিন আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আজ (সোমবার) ২৮ বছরে পা রেখেছেন টাইগার পেস বোলিং ইউনিটের অন্যতম তারকা তাসকিন আহমেদ। আর নিজের জন্মদিনেই বড় এক দু:সংবাদ পেয়েছেন এই তারকা পেসার আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের স্কোয়াড থেকে ছিটকে গেছেন তাসকিন আহমেদ। আইরিশদের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের সময় সাইড স্ট্রেনে চোট পেয়েছিলেন এই পেসার। ওই ব্যথা সেরে না উঠায় টেস্টে খেলা হচ্ছে না তাসকিনের।

এই গতি তারকার ছিটকে যাওয়া প্রসঙ্গে জাতীয় দলের সহকারী নির্বাচক হাবিবুল বাশার সুমন সংবাদমাধ্যমকে বলেন, ‘এখনো আমরা রিপোর্ট হাতে পাইনি। তবে যতদূর জানি, তাসকিনের পুরনো চোট রয়েছে। সাইডস্ট্রেইন ক্যারি করছিল আগে থেকেই। টি-টোয়েন্টি সিরিজে তা আরও একটু বেড়েছে। চাইলে এই টেস্টেও ওকে খেলানো যেত। তবে সেক্ষেত্রে আবার চোট বেড়ে গেলে লম্বা সময়ের জন্য বাইরে চলে যাওয়ার ঝুঁকি থাকত।’

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের অন্যতম সেরা পেসার ভাবা হয় তাসকিনকে। বল হাতেও সেই চাহিদাই মিটিয়ে যাচ্ছেন এই পেসার। দুর্দান্ত ছন্দে থাকা এই পেসার সদ্য সমাপ্ত আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে হয়েছেন সিরিজ সেরা খেলোয়াড়। 

গত দুই বছরে বল হাতে দুর্দান্ত সার্ভিস দিয়ে যাওয়া এই পেসারের চোটটা অবশ্য নিত্যসঙ্গীই। গত জন্মদিনেও দক্ষিণ আফ্রিকা সফরে পড়েছিলেন চোটে। তাসকিন ছিটকে যাওয়ায় ঢাকা টেস্টের দলে ডাকা হয়েছে আরেক পেসার রেজাউর রহমান রাজাকে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।