ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফের টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩ ১৯:৪৮

ট্রফি উন্মোচনে দুই অধিনায়ক। ফাইল ছবি ট্রফি উন্মোচনে দুই অধিনায়ক। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলমান আয়ারল্যান্ড সিরিজে টস ভাগ্য সহায় হচ্ছে না বাংলাদেশের। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে টানা তিন টস হারের পর, এবার টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেও টস হার সঙ্গী হয়েছে বাংলাদেশের। 

প্রথম টি-টোয়েন্টিতে ডার্ক লুইস পদ্ধতিতে আইরিশদের ২২ রানে হারানোর পর, বুধবার (২৭ মার্চ) সাগরিকায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আইরিশদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে টাইগাররা। 

ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় ম্যাচের টস। যেখানে এদিনও টস জিতে স্বাগতিক বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে সফরকারী অধিনায়ক পল স্টার্লিং।

ঝড়ো বাতাসের কারণে টসের পরপরই কভার দিয়ে ঢেকে ফেলা হয়েছিল উইকেট ও এর চারপাশ। এর কিছুক্ষণ পরই শুরু হয় বৃষ্টি। যেকারণে নিশ্চিতভাবেই যথাসময়ে ব্যাটিং ইনিংস শুরু করা সম্ভব হবে না।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামীম হোসেন পাটওয়ারী, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ : পল স্টার্লিং (অধিনায়ক), রস অ্যাডায়ার, লরকান টাকার, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওনেন হ্যান্ড, গ্রাহাম হিউম ও বেন হোয়াইট।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।