ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্রীরামের স্কিল ক্যাম্পে থাকবেন না সাকিব

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪১

সাকিব আল হাসান ৷ ছবি সংগৃহীত সাকিব আল হাসান ৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: টানা দুই ম্যাচ হেরে এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ দল। শনিবার সকালেই ঢাকায় ফিরেছে ক্রিকেটাররা। প্রায় ১০ দিন বিশ্রাম পাবেন সবাই। আগামী ১২ সেপ্টেম্বর থেকে ক্যাম্পে ফিরতে হবে তাদেরকে।


কারণ ১১ সেপ্টেম্বর ঢাকায় আসবেন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরণ শ্রীরাম। পরদিন থেকে মিরপুর স্টেডিয়ামে ব্যাটসম্যান ও পেসারদের নিয়ে ক্যাম্প পরিচালনা করবেনএই ভারতীয় কোচ। আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে বিশ^কাপের দল ঘোষণা করতে হবে। দল ঘোষণার আগে নতুন কয়েকজন খেলোয়াড়কে দেখে নিতে চান শ্রীরাম।


শুক্রবার সংযুক্ত আরব আমিরাতে টিম হোটেলে সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। তবে শ্রীরামের এই ক্যাম্পে থাকবেন না সাকিব আল হাসান। এবং বিদেশি অন্য কোচরাও থাকবেন না। শ্রীরাম একাই কাজ করবেন।


জালাল ইউনুস বলেন, ‘১১ তারিখ (সেপ্টেম্বর) শ্রীরাম ঢাকায় চলে আসবে। সেখানে স্থানীয় কোচদের সঙ্গে ব্যাটসম্যান ও পেস বোলারদের নিয়ে একটা ক্যাম্প করবে। তাদের নিয়ে ওর কিছু কাজ আছে। আবার কিছু খেলোয়াড়কে ওর দেখারও ব্যাপার আছে, সেগুলো সে দেখবে।’


নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর দেশ ছাড়ার কথা ছিল বাংলাদেশ দলের। তবে কন্ডিশনে মানিয়ে নিতে এখন ২৪-২৫ তারিখই ক্রিকেটারদের পাঠাতে পরিকল্পনা করছে বিসিবি।

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।