ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মৃত্যুঞ্জয়ের প্রচেষ্টায় খুশি মিঠুন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২ ২০:১১

মৃত্যুঞ্জয় চৌধুরী। ছবি সংগৃহীত মৃত্যুঞ্জয় চৌধুরী। ছবি সংগৃহীত

বাংলাদেশ ‘এ’ দলের উইন্ডিজ সফরে দলকে নেতৃত্ব দিচ্ছেন অভিজ্ঞ মোহাম্মদ মিঠুন। ফলে খুব কাছ থেকেই দেখার সুযোগ হচ্ছে জাতীয় দলের কাছাকাছি থাকা প্রতিটি খেলোয়াড়কে। উইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় চারদিনের ম্যাচে মৃত্যুঞ্জয় চৌধুরীর প্রচেষ্টায় মুগ্ধ হয়েছেন তিনি। 

মিঠুন বলেন, টেস্ট ম্যাচে যে ধৈর্য দরকার, আমি ওটা দেখেছি। সঙ্গে সঙ্গে মৃত্যুঞ্জয় খুব “ইম্প্রেসিভ”। ওর বোলিং খুব ভালো লেগেছে। যতক্ষণ বল করেছে, প্রচেষ্টা ভালো ছিল।

সফরের প্রথম ম্যাচে দলে সুযোগ হয়নি মৃত্যুঞ্জয়ের। দ্বিতীয় ম্যাচের এক ইনিংসে ১৪ ওভার বোলিং করেছে ৩৮ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। বৃষ্টির কারনে প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচও ড্র হয়েছে। 

‘এ’ দলের কোচ মিজানুর রহমান বলেছেন, ‘এ’ দলের এ সফরই খেলোয়াড়দের পরবর্তীতে জাতীয় দলের হয়ে কাজে লাগবে, ‘যে মানসিকতা নিয়ে এসেছি, যে প্রস্তুতি ছিল…এক দেশ থেকে আরেক দেশে গেলে যে সমস্যার মুখোমুখি হতে হয়, শুরুতে আমাদের সেসব ছিল। এগুলোই বড় শিক্ষা। ‘এ’ দলে এসব শিখে জাতীয় দলে খেলব। শুরুতে সহজাত খেলাই খেলেছি, বাউন্সের সঙ্গে মানিয়ে নিতে পারিনি। যে কারণে আমরা ১৬৭ রান করেছি, কম ওভার খেলেছি। অভিজ্ঞদের মধ্যে মিঠুনই শুধু ফিফটি করেছে। তারা ভুল বুঝতে পেরেছে পরে।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।