ঢাকা | রবিবার, ৫ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

জিম্বাবুয়ে সফরেও নেই সাইফউদ্দিন, অনিশ্চিত ইয়াসির

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ জুলাই ২০২২ ১৮:১৭

সাইফউদ্দিন ইসলাম৷ ছবি সংগৃহীত সাইফউদ্দিন ইসলাম৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: পিঠের ইনজুরিতে পড়ে কোনো ম্যাচ না খেলেই ক্যারিবিয়ান থেকে ফিরতে হয়েছিল ইয়াসির আলী রাব্বিকে। দুর্ভাগ্য এই তরুণের। অথচ এই সফরে তিন ফরম্যাটেই খেলার সুযোগ ছিল তার। কারণ মুশফিকুর রহিম ছুটিতে ছিলেন।


মিডল অর্ডারে ইয়াসিরই ছিলেন প্রথম পছন্দ। ইনজুরির কারণে অনেকদিন মাঠের বাইরে তিনি। এখনও পুরোপুরি ফিট হতে পারেননি তিনি। তাই আসন্ন জিম্বাবুয়ে সফরে তার খেলাটা অনিশ্চিত।


বর্তমানে রিহ্যাবে পরিশ্রম করছেন ইয়াসির। জিম্বাবুয়ে সফরে যাওয়ার আশা নিয়েই রিহ্যাবে কাজ করছেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান। রোববার বিসিবির মেডিক্যাল বিভাগ থেকে এই তথ্য জানা গেছে।


শুধু ইয়াসির নয় জিম্বাবুয়ে সফরে যেতে পারছেন না মোহাম্মদ সাইফউদ্দিনও। কোমরের হাড়ের ইনজুরি এখনও ভোগাচ্ছে তাকে। ফিট হতে পারেননি এই পেস বোলিং অলরাউন্ডার। একই কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলা হয়নি তার। সংবাদমাধ্যমেও সাইফউদ্দিন জানিয়েছেন, নির্বাচকরা তাকে এশিয়া কাপের প্রস্তুতি নিতে বলেছেন।


জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ইয়াসিরের জিম্বাবুয়ে যাওয়াটা পুরোপুরি নিশ্চিত নয়। সাইফউদ্দিনও যেতে পারবে না।


বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের অনুমোদন পেলে ২-১ দিনের মধ্যে জিম্বাবুয়ে সফরের বাংলাদেশ দল ঘোষণা করা হবে। মঙ্গলবার সোনারগাঁ হোটেলে বিসিবির এজিএমেই সভাপতির অনুমোদন পেয়ে যাবেন নির্বাচকরা।


সফরে স্বাগতিকদের বিরুদ্ধে তিনটি করে ওয়ানডে ও টি-২০ খেলবে বাংলাদেশ দল।

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।