ঢাকা | রবিবার, ১২ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

করোনা পজিটিভ ধারাভাষ্যকার আতহার

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২ এপ্রিল ২০২২ ০৪:৫৩

আতহার আলী খান। ফাইল ছবি আতহার আলী খান। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দলের সঙ্গেই গিয়েছিলেন আতহার আলী খান। দ্বিপাক্ষিক এই সিরিজে বাংলাদেশের একমাত্র ধারাভাষ্যকার হিসেবে গিয়েছিলেন তিনি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ধারাভাষ্য দিয়েছেন সাবেক ক্রিকেটার। কিন্তু ডারবানের কিংসমিডে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্টে ধারাভাষ্যকক্ষে অনপুস্থিত আতহারের কন্ঠ।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় আতহার ডারবানেও আসেননি। তিনি এখনও কেপটাউনে রয়ে গেছেন। ওয়ানডে সিরিজ শেষে কেপটাউনে ঘুরতে গিয়েছিলেন আতহার। কারণ ওয়ানডে ও টেস্টের মাঝে বড় বিরতি ছিল।

পরে টেস্ট সিরিজের আগে ডারবানের উদ্দেশ্যে বিমানের টিকিট কেটেছিলেন। কিন্তু বিমানে চড়ার আগে বাধ্যতামূলক করোনা পরীক্ষা করতে হয়েছিল আতহারের। সেই পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছেন। তাই বিমানবন্দরের কাছাকাছি এসেও আবার হোটেলে ফিরে যেতে হয় তাকে।

তবে সহসা করোনা নেগেটিভ হয়ে ধারাভাষ্যকক্ষে ফেরার আশা করছেন আতহার। সংবাদমাধ্যমকে শুক্রবার তিনি বলেছেন, ‘কোভিড পজিটিভ হলেও আমার শারীরিক কোনো সমস্যা নেই। আমি ভালো আছি। কালপরশুর মধ্যে আবার কোভিড টেস্ট হওয়ার কথা। নেগেটিভ হলেই আমি আবার ধারাভাষ্যে যোগ দেব।’

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।