ঢাকা | রবিবার, ১২ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

কবে যাবেন সাকিব? সহসাই জানা যাবে

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৩০ মার্চ ২০২২ ২১:৪৪

ডারবানে সিরিজের প্রথম টেস্টে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ। ফাইল ছবি ডারবানে সিরিজের প্রথম টেস্টে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ ডারবানে আগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। সাকিব আল হাসানকে ছাড়াই ম্যাচটি খেলতে বাংলাদেশকে। পরিবারের অসুস্থ সদস্যদের পাশে থাকতে ওয়ানডে সিরিজ খেলেই ঢাকায় ফিরেছিলেন সাকিব।

এদিকে বিসিবি সূত্র জানিয়েছে, মা ও সন্তানদের নিয়ে ইতোমধ্যে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন সাকিব। পরিবারের অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। 

দেশে চলে আসায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট খেলা হচ্ছে না সাকিবের। তবে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে আবারও দক্ষিণ আফ্রিকায় যাওয়ার কথা ছিল তার।

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ দলের সঙ্গে থাকা বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসও জানালেন, সহসাই আলোচনা হবে সাকিবের সঙ্গে। তখন জানা যাবে, দ্বিতীয় টেস্ট খেলতে কবে তিনি আবার দক্ষিণ আফ্রিকায় যাচ্ছেন। 

জালাল ইউনুস এ বিষয়ে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘সাকিবের সাথে সেরকমই কথা আছে, দ্বিতীয় টেস্টের আগে ওর আসার কথা। ২-১ দিনের মধ্যে তার সাথে কথা বলব, বোঝা যাবে কবে আসবে।’

পোর্ট এলিজাবেথে বাংলাদেশের দ্বিতীয় টেস্ট শুরু হবে ৮ এপ্রিল। দুই ম্যাচের টেস্ট সিরিজটা দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে এই সিরিজ। ওয়ানডের পর টেস্টেও দক্ষিণ আফ্রিকায় ম্যাচ জয়ের সুযোগ বাংলাদেশের সামনে। যেখানে টাইগারদের প্রেরণা যোগাবে জানুয়ারিতে মাউন্ট মঙ্গানুইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।