ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বকাপ মিস করতে যাচ্ছেন নাসিম শাহ!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ০৩:৪৯

চোটে পড়েছেন নাসিম শাহ। গেটি ইমেজ চোটে পড়েছেন নাসিম শাহ। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ এশিয়া কাপের এবারের আসরে অন্যতম ফেভারিট ছিল পাকিস্তান। যদিও শ্রীলঙ্কা ও ভার‍তের কাছে হেরে পাকিস্তানকে আসর শেষ করতে হয়েছে সুপার ফোর থেকেই। এই অস্বস্তিকর পরিস্থিতির মাঝেই বড় দুঃসংবাদ বয়ে নিয়ে এসেছেন ইনফর্ম পেসার নাসিম শাহ। কাঁধের চোটে আসন্ন বিশ্বকাপেই অনিশ্চিত হয়ে পড়েছেন এই পেসার।

নাসিম শাহকে নিয়ে দুঃসংবাদ বয়ে নিয়ে এসেছে এই পেসারের কাঁধের স্ক্যান রিপোর্ট। প্রাথমিকভাবে চোট খুব একটা গুরুতর বুঝা না গেলেও, স্ক্যান রিপোর্টই ধরা পড়েছে চোট কতটা গুরুতর। চোটের কারণে আগামী মাসে শুরু হতে যাওয়া বিশ্বকাপ মিস করতে পারেন নাসিম। শুধু বিশ্বকাপই নয়, চোট কাটিয়ে বাইশ গজে ফিরতে অন্তত ছয় মাস মাঠের বাইরে থাকতে হবে এই পেসারকে।

এদিকে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো দাবি করছে, এখনই নাসিমকে নিয়ে আশা ছাড়ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নাসিম শাহ'র বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে আরেকবার করাতে চায় স্ক্যান। এক্ষেত্রে পাক সমর্থকদের আশা কিঞ্চিৎ বেঁচে থাকলেও কার্যত নাসিম শাহকে নিয়ে থাকছে অনিশ্চয়তা। বিশ্বকাপ ছাড়াও এই পেসার মিস করতে পারেন অস্ট্রেলিয়া সিরিজ ও আসন্ন পাকিস্তান সুপার লিগ ও (পিএসএল)।

উল্লেখ্য, এশিয়া কাপের সুপার ফোরে ভারতের বিপক্ষে ম্যাচের ৪৯তম ওভারে কাঁধে চোট নিয়ে মাঠ ছাড়েন নাসিম শাহ। যার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ মিস করেন এই পেসার। নাসিম শাহ'র না থাকাটা বেশ ভালোই ভুগিয়েছে পাকিস্তানক্র। টানটান উত্তেজনার ম্যাচে শ্রীলঙ্কার কাছে শেষ বলে হেরে টুর্নামেন্ট থেকেই বিদায় ঘণ্টা বেজে যায় বাবর আজমের দলে।

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...