ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ছুরি-কাঁচির নিচে যেতে হচ্ছে জাদেজাকে, শঙ্কায় বিশ্বকাপ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২২ ০৭:৪৫

হাঁটুর চোটে এশিয়া কাপ মিশন শেষ জাদেজার। ফাইল ছবি হাঁটুর চোটে এশিয়া কাপ মিশন শেষ জাদেজার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ হাঁটুর চোটে চলমান এশিয়া কাপ শেষ ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিঃসন্দেহে বড় দুঃসংবাদই বয়ে এনেছেন তিনি। এবার এই তারকা অলরাউন্ডারকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়া নিয়েই তৈরি হয়েছে সংশয়। 

চোট সারাতে জাদেজাকে যেতেই হবে ছুরি-কাঁচির নিচে। হাঁটুতে অস্ত্রোপচারের পরই জানা যাবে কত সময় লাগবে এই তারকা মাঠে ফিরতে। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে জাদেজাকে পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছে ভারতীয় বোর্ডের এক শীর্ষ কর্তা। এমনটাই দাবি, সংবাদ সংস্থা পিটিআইয়ের।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের ঐই কর্তা বলেন, ‘জাদেজার ডান হাঁটুর চোট বেশ গুরুতর। বড় ধরনের অস্ত্রোপচার করাতে হতে পারে তাকে। যার কারণে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে চলে যেতে হবে জাদেজাকে। এদিকে মেডিক্যাল টিমও সুনির্দিষ্ট করে বলতে পারছে না অস্ত্রোপচার করলে, ঠিক কবে নাগাদ মাঠে ফিরতে পারবে সে।’

ধারণা করা হচ্ছে, জাদেজার হাঁটুর অস্ত্রোপচার হলে অন্তত ৩ থেকে ৬ মাস মাঠের বাইরে থাকবে হবে তাকে। তাই মাঠে ফেরা এই অলরাউন্ডারের হচ্ছে দীর্ঘায়িত। আপাতত জাদেজাকে রাখা হবে মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে।

এদিকে চোটের কারণে জাদেজা ছিটকে যাওয়ায় কপাল খুলেছে অক্ষর প্যাটেলের৷ সুপার ফোরের জন্য এই অলরাউন্ডারকে দলে ডেকেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। এর আগে এশিয়া কাপের স্কোয়াডে না থাকলেও, অক্ষর প্যাটেলের জায়গা হয়েছিল স্ট্যান্ডবাই দলে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...