ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মূহুর্তেই শেষ বাংলাদেশ-দ.আফ্রিকা ম্যাচের টিকিট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২ ০৬:২৪

বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা। ফাইল ছবি বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মাস খানেক বাদেই অস্ট্রেলিয়ায় পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরের। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে ইতিমধ্যেই টিকিট বিক্রি শুরু করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। যেখানে বিশ্বকাপের পর্দা উঠার আগেই বিক্রি হয়ে গেছে ৫ লাখের বেশি টিকিট। এক বিবৃতিতে আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) এমন তথ্য জানিয়েছে আইসিসি।

প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভ মিলে অস্ট্রেলিয়া বিশ্বকাপে অংশ নিবে ১৬টি দেশ। বিশ্ব ক্রিকেটের এই মহাযজ্ঞ সচক্ষে দেখতে ৮২টি দেশ থেকে টিকিট কিনেছেন দর্শকরা। এবার সবধরনের শ্রেণী পেশার মানুষই সুযোগ পাচ্ছেন সরাসরি বিশ্বকাপ দেখার। যার কারণে শুধুমাত্র শিশুদের টিকিটই বিক্রি হয়েছে ৮৫ হাজারের বেশি। প্রতিটি টিকিটের মূল্য ধরা হয়েছে ৫ ডলার করে। অন্যদিকে প্রাপ্তবয়স্কদের জন্য ২০ ডলার থেকে শুরু হয় টিকিটের মূল্য।

এদিকে অনুমেয়ভাবেই সবচেয়ে বেশি চাহিদা ছিল ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের। আগামী ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিসি) অনুষ্ঠিত হবে দুই এশিয়ান জায়ান্টের লড়াই। এরই মধ্যে মূল গ্যালারির সব টিকিট বিক্রি হয়ে গেছে। সমর্থকদের কথা চিন্তা করে অতিরিক্ত স্ট্যান্ডিং টিকিট ছাড়লে সেটাও নিমিষেই হয়ে যায় বিক্রি। এদিকে শেষ হয়ে গেছে আগামী ২৭ অক্টোবর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠেয় বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ম্যাচের সব টিকিটও। এছাড়া সুপার টুয়েলভের কিছু ম্যাচ বাদে, প্রায় সব ম্যাচের টিকিটই ইতিমধ্যে হয়েছে বিক্রি। বাকি ম্যাচ গুলোর টিকিটও প্রায় বিক্রির পথে।

উল্লেখ্য, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি সুপার টুয়েলভে খেলবে বাংলাদেশ। রয়েছে গ্রুপ ‘বি’তে। সেখানে সাকিবরা প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকাকে। এছাড়া বাকি দুই দল আসবে প্রথম রাউন্ড খেলে।

 

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...