ঢাকা | শনিবার, ১ জুন ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১

মুম্বাইয়ে রিচার্ডসনের বদলি মেরেডিথ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ এপ্রিল ২০২৩ ১৬:০৫

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: ইনজুরির কারণে এবারের আইপিএলে খেলা হচ্ছে না অজি পেসার ঝাই রিচার্ডসনের। তার বদলি হিসেবে আরেক অজি পেসার রাইলি মেরেডিথকে দলে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তাকে দেড় কোটি রুপিতে দলে ভিড়িয়েছে আইপিএলের সফলতম দলটি।

 

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে দীর্ঘদিন ধরেই মাঠের বাইরে ঝাই রিচার্ডসন। গত মার্চে তার অস্ত্রোপচার হয়েছে। পুনর্বাসন শেষে আইপিএল দিয়েই আবার মাঠে ফেরার কথা ছিল। কিন্তু তা হচ্ছে না। আসন্ন অ্যাশেজেও তার ফেরা নিয়ে শঙ্কা রয়েছে।

এদিকে, মেরেডিথ আইপিএলের গত আসরেও মুম্বাইয়ের হয়ে খেলেছিলেন। তাকে সেবার ১ কোটি রুপিতে কিনেছিল দলটি। ৮ ম্যাচে খেলে ৮ উইকেট নিয়েছিলেন তিনি। ইকোনোমি ছিল ৮.৪২। এবার পুরোনো সেই প্লেয়ারকেই দলে ভিড়িয়ে চমকে দিল মুম্বাই।


সর্বশেষ বিগব্যাশে বল হাতে আগুন ঝরিয়েছেন মেরেডিথ। তিনি অস্ট্রেলিয়ার এই ঘরোয়া টি-টোয়েন্টি আসরের সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন তিনি। ১৪ ম্যাচে তার শিকার ছিল ২১ উইকেট। এখনও পর্যন্তত ৭৭টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা আছে মেরেডিথের।

রিচার্ডসনের বিকল্প হিসেবে লঙ্কান ক্রিকেটার দুশমান্থ চামিরার সঙ্গে কথা আলোচনায় বসেছিল মুম্বাই। যদিও তার সঙ্গে বনিবনা না হওয়ায় শেষ পর্যন্ত মেরেডিথের দিকেই যায় রোহিত শর্মার দল। এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে হেরে আইপিএল শুরু করেছে মুম্বাই।

আইপিএলে আগে থেকেই বেশ কয়েকজন ক্রিকেটারের ইনজুরি চিন্তা কারণ হয়ে দাঁড়িয়েছিল মুম্বাইয়ের জন্য। ইনজুরির কারণে আইপিএলে খেলা হচ্ছে না জসপ্রিত বুমরাহর। যদিও জোফরা আর্চার, জেসন বেহেনডর্ফ ও ক্যামেরন গ্রিনদের নিয়ে শক্তিশালী পেস আক্রমণ সাজিয়েছে মুম্বাই। এবার সেখানেই যুক্ত হচ্ছেন মেরেডিথ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...