ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নেদারল্যান্ডস সফর স্থগিত করল পাকিস্তান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩ ২২:১৪

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পর্দা নেমেছে ক্রিকেটের সবচেয়ে বড় মহা যজ্ঞ ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের। দলগুলো ফের ব্যস্ত হতে শুরু করেছে আন্তর্জাতিক ক্রিকেটে। বিশ্বকাপের ফাইনাল খেলা ভারত ও অস্ট্রেলিয়া আজ (বৃহস্পতিবার) থেকেই নেমে পড়েছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। আগামী সপ্তাহেই মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ড এর দুই টেস্টের সিরিজে।

আগামী ডিসেম্বরে টেস্ট খেলতে অস্ট্রেলিয়া সফরে যাবে পাকিস্তান দল। এদিকে এর মাঝেই নেদারল্যান্ডস সফর স্থগিত করেছে দলটি। আগামী বছরের মে মাসে নেদারল্যান্ডস সফরে যাওয়ার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। সেখানে ডাচদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল শাহিন আফ্রিদিদের। কিন্তু ব্যস্ত সূচির কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অনুরোধে সফরটি স্থগিত করেছে নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ড। 

এদিকে নেদারল্যান্ডস সফরে না গেলেও আয়ারল্যান্ডের বিপক্ষে ৩ ও ইংল্যান্ডের বিপক্ষে ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ হিসেবে এই দুটি সিরিজ খেলবে শাহিন-বাবররা। কেননা আগামী বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী আসর।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷