ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

দুই বছর পর দলে ফিরলেন হেটমায়ার, নেই পুরান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩ ২০:৪৫

দলে ফিরেছেন শিমরন হেটমায়ার। ফাইল ছবি দলে ফিরেছেন শিমরন হেটমায়ার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ জিম্বাবুয়েতে সদ্য শেষ হওয়া বিশ্বকাপ বাছাইপর্বে ভরাডুবি হয়েছে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের। প্রথমবারের মতোই সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের ছাড়াই হতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। ব্যর্থতার বলয় ভেঙে তাই নতুন শুরুর ইঙ্গিত দিচ্ছে ক্যারিবীয়রা। যার কারণে দীর্ঘ দুই বছর পর দলে ফেরানো হয়েছে তারকা ক্রিকেটার শিমরন হেটমায়ারকে।

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। ঘোষিত স্কোয়াডে হেটমায়ার ছাড়াও ফিরেছেন পেসার ওশান টমাস। যদিও এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজ পাচ্ছে না তারকা ক্রিকেটার নিকোলাস পুরান ও জেসন হোল্ডারের সার্ভিস। 

এছাড়া চোটের কারণে নেই পেসার কিমো পল। তবে চোট কাটিয়ে ফিরেছেন জেইডেন সিলস ও ইয়ানিক কারিয়াহ। বাঁহাতি স্পিনার গুদাকেশ মোতিও ফিরেছেন দলে। 

আগামী ২৭ জুলাই বার্বাডোজের ব্রিজটাউনে শুরু হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২৯ জুলাই একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ হবে ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে, আগামী ১ আগস্ট। 

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল: শেই হোপ (অধিনায়ক), শিমরন হেটমায়ার, রোমারিও শেফার্ড, রভম্যান পাওয়েল, আলজেরি জোসেফ, কেভিন সিনক্লিয়ার, আলিক আথানাজে, ব্র্যান্ডন কিং, ওশান টমাস, ইয়ানিক কারিয়াহ, কাইল মেয়ার্স, কেসি কার্টি, গুদাকেশ মোতি, ডমিনিক ড্রেকস ও জেইডেন সিলস।

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷